বাংলা নিউজ > ঘরে বাইরে > ইডির নোটিশ নিয়ে ফেক নিউজ ছড়ানোর অভিযোগ, দলেরই নেতার বিরুদ্ধে অভিযোগ উদয়নের
উদয়ন গুহ, বিধায়ক, দিনহাটা  (ফেসবুক)

ইডির নোটিশ নিয়ে ফেক নিউজ ছড়ানোর অভিযোগ, দলেরই নেতার বিরুদ্ধে অভিযোগ উদয়নের

  • একতরফা শর্ত চাপানোর অভিযোগ উঠেছে ২ সংস্থার বিরুদ্ধে। 

উদয়ন গুহ ও গৌতম দেবকে তলব করেছে ইডি। দলের নেতাদের বিরুদ্ধে ভুয়ো খবর ছড়ানোয় FIR দায়ের হল তৃণমূলের প্রাক্তন কাউন্সিলরের বিরুদ্ধে। জয়দীপ ঘোষ নামে ওই তৃণমূল নেতার সঙ্গে আপাতত সমস্ত যোগাযোগ ছিন্ন করেছে দল। উদয়নবাবুর দাবি, তাঁর সঙ্গে পরিকল্পনামাফিক এসব করা হচ্ছে।

মঙ্গলবার দিনহাটা থানায় জয়দীপবাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন উদয়নবাবু। তিনি জানিয়েছেন, সোমবার আমার কাছে একটা ভিডিয়োর লিংক আসে। তাতে দাবি করা হয় আমার ও গৌতম দেবের বিরুদ্ধে গোরুপাচারে নোটিশ জারি করেছে ইডি। সেই লিংক বিভিন্ন জায়গায় শেয়ার করছিলেন আমাদেরই দলের এক নেতা। যদিও আমার কাছে ইডির কোনও চিঠি পৌছয়নি। এর পর জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতীম রায় জয়দীপ ঘোষের সঙ্গে যাবতীয় যোগাযোগ দল সাময়িকভাবে ছিন্ন করা হয়েছে বলে জানান।

এব্যাপারে উদয়নবাবু জানান, ইন্টারনেটে ভুয়ো খবর ছড়ানো সাইবার অপরাধের আওতায় পড়ে। আমার বিরুদ্ধে ভুয়ো খবর ছড়ানো হয়েছে। তাই আমি অভিযোগ করেছি।

কয়লা ও গোরুপাচারের তদন্তে বুধবার নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে হাজিরা দিতে পারেন অনুব্রত মণ্ডল। এই দুর্নীতিতে দিল্লিতে ইডির দফতরে হাজিরা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক। তৃণমূল সূত্রের খবর, ইডি - সিবিআইয়ের নোটিশ নিয়ে চাপা আতঙ্ক রয়েছে তৃণমূলের অন্দরে। দুর্বল সেই জায়গায় খোঁচা লাগাতেই ফোঁস করে উঠেছেন উদয়ন।

বন্ধ করুন