বাংলা নিউজ > ঘরে বাইরে > 'অক্সিজেন ঘাটতি নিয়ে ফোন, বলা হয় যে বাংলায়' ভোট প্রচারে মোদী : মহারাষ্ট্রের মন্ত্রী
মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। (ফাইল ছবি, সতীশ বাটে'/হিন্দুস্তান টাইমস)
মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। (ফাইল ছবি, সতীশ বাটে'/হিন্দুস্তান টাইমস)

'অক্সিজেন ঘাটতি নিয়ে ফোন, বলা হয় যে বাংলায়' ভোট প্রচারে মোদী : মহারাষ্ট্রের মন্ত্রী

মহারাষ্ট্রের মন্ত্রীর বক্তব্য, মানুষ যখন মারা যাচ্ছেন, আর মোদী ভোটের প্রচার করছেন।

‌প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে যখন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে অক্সিজেনের ঘাটতি নিয়ে জানাতে ফোন করেছিলেন, তখন জানানো হয় যে বাংলায় ভোট প্রচারে ব্যস্ত মোদী।শনিবার এমনই অভিযোগ শোনা গেল উদ্ধব সরকারের মন্ত্রী নবাব মালিকের মুখে। সারা দেশে যখন করোনা সংক্রমণ মাথাচাড়া দিচ্ছে, তখন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এই অভিযোগ রাজনৈতিক দিক থেকে তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

মহারাষ্ট্রের সংখ্যালঘু এবং উন্নয়নমন্ত্রী নবাব মালিক জানান, মুখ্যমন্ত্রী চেষ্টা করেছিলেন প্রধানমন্ত্রীর সঙ্গে ফোনে যোগাযোগ করতে। তিনি অক্সিজেনের জোগান কম থাকা নিয়ে প্রধানমন্ত্রীকে নালিশ জানাতে ফোন করেছিলেন। কিন্তু তাঁকে বলে দেওয়া হয়, প্রধানমন্ত্রী ভোটের প্রচারে ব্যস্ত আছেন। তিনি জানান, করোনায় মানুষ যখন মারা যাচ্ছেন, তখন ভোট প্রচারে ব্যস্ত আছেন প্রধানমন্ত্রী।

মহারাষ্ট্রের সংখ্যালঘু এবং উন্নয়নমন্ত্রী নবাব মালিক জানান, মুখ্যমন্ত্রী চেষ্টা করেছিলেন প্রধানমন্ত্রীর সঙ্গে ফোনে যোগাযোগ করতে। তিনি অক্সিজেনের জোগান কম থাকা নিয়ে প্রধানমন্ত্রীকে নালিশ জানাতে ফোন করেছিলেন। কিন্তু তাঁকে বলে দেওয়া হয়, প্রধানমন্ত্রী ভোটের প্রচারে ব্যস্ত আছেন। তিনি জানান, করোনায় মানুষ যখন মারা যাচ্ছেন, তখন ভোট প্রচারে ব্যস্ত আছেন প্রধানমন্ত্রী।|#+|

কিন্তু মহারাষ্ট্রের মন্ত্রীর এই অভিযোগ অবশ্য উড়িয়ে দিয়েছে প্রধানমন্ত্রীর দফতর। গত শুক্রবার প্রধানমন্ত্রী করোনা পরিস্থিতিতে অক্সিজেন জোগান নিয়ে পর্যালোচনা করেছেন।সরকার রাজ্য সরকারের সঙ্গে যোগাযোগ করছে। এই ঘটনায় বিজেপিকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়ান। তিনি জানান, যেখানে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী জরুরিভিত্তিতে অক্সিজেনের জোগানের ঘাটতি নিয়ে প্রধানমন্ত্রীকে জানাতে চেয়েছিলেন, সেখানে প্রধানমন্ত্রী জনসভা করতে ব্যস্ত আছেন।

বন্ধ করুন