বাংলা নিউজ > ঘরে বাইরে > বিমানে রমরমিয়ে বিক্রি ঘাসফড়িং ভাজা হচ্ছে! ঘটনায় শোরগোল: ভাইরাল ভিডিয়ো
ছবি : টুইটার (Twitter)
ছবি : টুইটার (Twitter)

বিমানে রমরমিয়ে বিক্রি ঘাসফড়িং ভাজা হচ্ছে! ঘটনায় শোরগোল: ভাইরাল ভিডিয়ো

  • বেশ জনপ্রিয় খাবার 'সেনেনে'।

ঘাসফড়িং। তার ডানা ছাড়িয়ে পেঁয়াজ কুচি দিয়ে মুচমুচে করে ভাজা। উগান্ডায় বেশ জনপ্রিয় খাবার 'সেনেনে'। সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই কিছুটা টাকা করতে চেয়েছিলেন এক বিমানযাত্রী। কিন্তু তাঁর সেই মুনাফার লোভে চাকরি গেল বিমানকর্মীদের।

উগান্ডার ডোমেস্টিক এয়ারলাইন্সের ঘটনা। জানা গিয়েছে, সম্প্রতি বিমানে দুই যাত্রী ওঠেন। হঠাত্ই ব্যাগ থেকে ফড়িং ভাজা বের করেন তাঁরা। বিমান তখন মাঝ আকাশে। যাত্রীদের তাঁরা জিজ্ঞেস করেন কেউ নিতে চান কিনা।

এদিকে ঘাসফড়িংয়ের আবার মরশুম আছে। এখন অফ-সিজন। অসময়ে এন লোভনীয় পদ পেয়ে ছাড়তে চাননি কেউ। সঙ্গে সঙ্গে অনেকে কিনতে শুরু করেন। এমনই এক ভিডিয়োয় দেখা যাচ্ছে, প্যাকেটে করে সেনেনে ভরে যাত্রীদের হাতে তুলে দিচ্ছেন ওই ব্যক্তি। পাশ দিয়ে তখন বিমানকর্মীরা চলে যাচ্ছেন। পুরো বিষয়টাই তাঁরা দেখলেও কিছুই বলছেন না। বিমানে এভাবে অনিয়ন্ত্রিতভাবে খাবার ফেরি করা যায় না। সেই মর্মেই নোটিশ দিয়েছে উগান্ডার উড়ান নিয়ন্ত্রক। বরখাস্ত করা হয়েছে এয়ারলাইন্সের কয়েকজন কর্মীকে।

যদিও যাত্রীদের মধ্যে ফড়িং ভাজার জনপ্রিয়তা চোখ খুলে দিয়েছে বিমান পরিবহন সংস্থার। আগামিদিনে মেনুতেও এই মুখরোচক পদ যোগ করার পরিকল্পনা করছে তারা।

বন্ধ করুন