বাংলা নিউজ > ঘরে বাইরে > পুরোহিত নন, গাড়িচালকের থেকেই কোভিড সংক্রমিত উমা ভারতী
গাড়িচালকের থেকেই তিনি কোভিড সংক্রমিত হয়েছেন বলে জানালেন বিজেপি নেত্রী উমা ভারতী। 
গাড়িচালকের থেকেই তিনি কোভিড সংক্রমিত হয়েছেন বলে জানালেন বিজেপি নেত্রী উমা ভারতী। 

পুরোহিত নন, গাড়িচালকের থেকেই কোভিড সংক্রমিত উমা ভারতী

  • উত্তরাখণ্ডের পউড়ি গঢ়ওয়াল জেলায় বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন উমা ভারতী।

পুরোহিত নয়, গাড়িচালকের থেকেই তিনি কোভিড সংক্রমিত হয়েছেন বলে জানালেন বিজেপি নেত্রী উমা ভারতী। চিকিৎসকের পরামর্শে আপাতত তিনি উত্তরাখণ্ডের পউড়ি গঢ়ওয়াল জেলায় বাড়িতে কোয়ারেন্টাইনে আছেন বলেও জানিয়েছেন উমা। 

জেলার প্রধান স্বাস্থ্য আদিকারিক মনোজ বহুখণ্ডি জানিয়েছেন, জেলার যমকেশ্বর ব্লকের একটি মেডিক্যাল টিম নিরন্তর কোভিড পজিটিভ নেত্রীর সঙ্গে যোগাযোগ রাখছে।

গত ২১ সেপ্টেম্বর, সোমবার কেদারনাথ মন্দির দর্শন সেরে ফিরে আসার পরে ২৪ সেপ্টেম্বর চামোলি জেলার বদ্রীনাথ মন্দিরও দর্শন করেন উমা। 

গত রবিবার উমা ভারতী টুইট করেন, ‘আমার কোভিড পজিটিভ হওয়ার খবরে সব হিতাকাঙ্ক্ষীরা উদ্বিগ্ন হয়েছেন। আমি এখন হিমালয়ের পাদদেশে গঙ্গা পরিবৃত হয়ে বন্দে মাতরম কুঞ্জে রয়েছি। এখানে এবং মাত্র কয়েক কিমি দূরে হৃষিকেশের এইমস হাসপাতালে মেডিক্যালের সমস্ত সুবিধা রয়েছে। হউড়ি গঢ়ওয়াল জেলা প্রশাসন আমার অসুস্থতা সম্পর্কে সম্পূর্ণ ওয়াকিবহাল এবং তাঁরা আমায় যত্নে রেখেছেন।’

টুইটারে উমা জানিয়েছেন যে, সংবাদমাধ্যম মারফৎ তিনি জেনেছেন যে, মন্দিরের পুরোহিতদের সুবাদেই তিনি কোভিড সংক্রমিত হয়েছেন। কিন্তু এই তথ্য ঠিক নয় বলে দাবি উমার। উলটেস তাঁর গাড়িচালক কোভিড পজিটিভ ছিলেন, সে কথা জানতেন না বলেই এই বিপত্তি ঘটেছে বলে জানিয়েছেন নেত্রী। 

শনিবার রাতে টুইটারের মাধ্যমেই নিজের কোভিড সংক্রমিত হওয়ার খবর জানিয়েছিলেন উমা ভারতী। তাঁর দাবি, সমস্ত নিয়ম মেনে চলেও তিনি করোনাভাইরাস সংক্রমিত হয়েছেন।

 

বন্ধ করুন