বাড়ি > ঘরে বাইরে > করোনায় আক্রান্ত হলেন 'ভাবিজি পাঁপড়'-এর ‘টোটকা’ দেওয়া কেন্দ্রীয় মন্ত্রী
অর্জুন রাম মেঘওয়াল (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
অর্জুন রাম মেঘওয়াল (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

করোনায় আক্রান্ত হলেন 'ভাবিজি পাঁপড়'-এর ‘টোটকা’ দেওয়া কেন্দ্রীয় মন্ত্রী

  • আপাতত দিল্লির এইমসে তাঁর চিকিৎসা চলছে।

দিনকয়েক আগে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের টোটকা দিয়েছিলেন। কিন্তু এবার নিজেই করোনায় আক্রান্ত হলেন কেন্দ্রীয় ভারী শিল্প ও সংসদীয় বিষয়ক রাষ্ট্রমন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল। আপাতত দিল্লির এইমসে তাঁর চিকিৎসা চলছে।

শনিবার মেঘওয়াল বলেন, 'কোভিড-১৯-এর উপসর্গ দেখা দেওয়ার পর আমি পরীক্ষা করিয়েছিলাম এবং দ্বিতীয় রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। চিকিৎসকদের পরামর্শে আমি এইমসে ভরতি হয়েছি এবং আমার সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদের সবাইকে নিজেদের স্বাস্থ্যের প্রতি নজর দেওয়ার অনুরোধ করছি।'

উল্লেখ্য, গত মাসের শেষের দিকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় কেন্দ্রীয় মন্ত্রীকে ‘ভাবিজি পাঁপড়’-এর গুণগান করতে শোনা গিয়েছিল। ‘আত্মনির্ভর ভারত’-এর লক্ষ্যে সেই পাঁপড়ের একটি প্রচারমূলক ভিডিয়োয় কেন্দ্রীয় মন্ত্রী দাবি করেছিলেন, করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সক্ষম অ্যান্টিবডি তৈরি করে পাঁপড়টি। তাঁর অফিসিয়াল অ্যাকাউন্টে অবশ্য সেই ভিডিয়ো প্রকাশিত হয়নি। বরং হোয়্যাটসঅ্যাপ, ফেসবুকে সেই 'টোটকা’ ছড়িয়ে পড়তে থাকে। আর সেই 'টোটকা’-র সপ্তাহদুয়েকের মধ্যে করোনার কবলে পড়েছেন স্বয়ং মেঘওয়াল।

বিকানেরের সাংসদ মেঘওয়ালের পাশাপাশি রাজস্থানের অপর এক সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী কৈলাস চৌধুরী। জয়পুরের একটি হাসপাতালে ভরতি আছেন তিনি।

বন্ধ করুন