বাংলা নিউজ > ঘরে বাইরে > দুর্ঘটনায় গুরুতর আহত শ্রীপদ নায়েক, মৃত্যু কেন্দ্রীয় মন্ত্রীর স্ত্রী'র
পুরোপুরি দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটির ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে
পুরোপুরি দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটির ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

দুর্ঘটনায় গুরুতর আহত শ্রীপদ নায়েক, মৃত্যু কেন্দ্রীয় মন্ত্রীর স্ত্রী'র

  • কর্নাটক থেকে গোয়া ফেরার পথে হয়েছে পথ দুর্ঘটনা। 

সস্ত্রীক দুর্ঘটনার কবলে আয়ুষমন্ত্রী শ্রীপদ নায়েক। কর্নাটকে আনকোলার কাছে পথ দুর্ঘটনা হয় তাঁর। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে শ্রীপদ নায়েকের স্ত্রী বিজয়া নায়েকের। মৃত্যু হয়েছে শ্রীপদ নায়েকের ব্যক্তিগত সহায়কেরও। বিজেপি মুখপাত্র নরেন্দ্র সাওয়াইকর জানিয়েছেন যে গুরুতর আহত কেন্দ্রীয় মন্ত্রী নায়েক। 

হিন্দুস্তান টাইমসকে নরেন্দ্র সাওয়াইকর জানান যে কেন্দ্রীয় প্রতিরক্ষা প্রতিমন্ত্রীর অবস্থা সঙ্গীন ও তাঁর দ্রুত আরোগ্যের কামনা করছেন তাঁরা। ১৯৯৯ সাল থেকে টানা পাঁচবার উত্তর গোয়া থেকে জিতেছেন ৬৮ বছর বয়সী শ্রীপদ নায়েক। উত্তর কন্নড় জেলায় ব্যক্তিগত কাজে গিয়েছিলেন তিনি। সেখান থেকে গোয়ায় ফেরার পথে হয় এই দুর্ঘটনা। আরও দুইজন আহত হয়েছেন এই পথ দুর্ঘটনায়। 

মোদী সরকারের আমলে গঠিত আয়ুষ মন্ত্রকের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী তিনি। আয়ুষের প্রচার ও প্রসারের কাজে মিডিয়ায় অত্যন্ত পরিচিত মুখ তিনি। এর আগে বাজপেয়ীর সরকারেও মন্ত্রী ছিলেন তিনি। গোয়া বিজেপির অন্যতম পুরনো এই সদস্য অতীতে রাজ্য সভাপতির দায়িত্বও পালন করেছেন। জানা গিয়েছে গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান নায়েকের চালক। তার জেরেই এই বিপত্তি। পুরোপুরি দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটির ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

বন্ধ করুন