বাংলা নিউজ > ঘরে বাইরে > ইন্দোরে করোনায় প্রাণ হারালেন কেন্দ্রীয় মন্ত্রী থাওয়ার গেহলটের মেয়ে
যোগিতা সোলাঙ্কি
যোগিতা সোলাঙ্কি

ইন্দোরে করোনায় প্রাণ হারালেন কেন্দ্রীয় মন্ত্রী থাওয়ার গেহলটের মেয়ে

  • করোনায় প্রাণ হারালেন কেন্দ্রীয় মন্ত্রী থাওয়ার গেহলটের মেয়ে যোগিতা সোলাঙ্কি। ইন্দোরের মেদান্ত হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় প্রাণ হারান তিনি।

করোনায় প্রাণ হারালেন কেন্দ্রীয় মন্ত্রী থাওয়ার গেহলটের মেয়ে যোগিতা সোলাঙ্কি। ইন্দোরের মেদান্ত হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় প্রাণ হারান তিনি। এদিন মন্ত্রী থাওয়ার গেহলটের অফিসের তরফেই যোগীতার মৃত্যুর খবর প্রকাশ করা হয়। ১৪ দিন আগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন যোগীতা।

মন্ত্রীর দপ্তর থেকে এই প্রসঙ্গে বলা হয়, 'এদিন সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। চিকিত্সকরা জানিয়েছেন যে রক্তে জমাট বেঁধে গিয়ে প্যারাসাইটিক অ্যাটাক হয়।'

কেন্দ্রীয় মন্ত্রী থাওয়ার গেহলটের এক সহযোগী এই প্রসঙ্গে বলেন, 'তাঁর আরটি-পিসিআর টেস্টের ফল নেগেটিভ ছিল। তবে তাঁর শরীরে উপসম রয়েছে। এরপর এইচআর-সিটি স্ক্যান করা হলে দেখা যায় যে তাঁর শ্বাসযন্ত্রের ৯০ শতাংশ ক্ষতিগ্রস্থ হয়েছে।'

জানা গিয়েছে প্রাথমিক ভাবে যোগীতাকে উজ্জৈনের একটি হাসপাতালে ভর্তি করা হয়। তারপর সেখান থেকে ইন্দোরের মেদান্ত হাসপাতালে স্থানান্তরিত করা হয়। যোগিতার দু'টি সন্তান, ২৩ বছর বয়সী মেয়ে ও ২০ বছর বয়সী ছেলে আছে। 

বন্ধ করুন