বাংলা নিউজ > ঘরে বাইরে > রাজ্য সরকারের আধিকারিককে রাগে চেয়ার ছুঁড়লেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাঙল হাত, দে দৌড়
 ওড়িশার ঘটনাকে ঘিরে চাঞ্চল্য

রাজ্য সরকারের আধিকারিককে রাগে চেয়ার ছুঁড়লেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাঙল হাত, দে দৌড়

  • মন্ত্রীর বিরুদ্ধে এফআইআর করা হবে বলেও তাঁরা জানিয়েছেন। তবে মারধরের অভিযোগ মানতে চাননি মন্ত্রী।

সরকারি আধিকারিকদের চেয়ার ছুঁড়ে মারার অভিযোগ উঠেছে ওড়িশার কেন্দ্রীয় মন্ত্রী বিশ্বেশ্বর টুডুর বিরুদ্ধে উঠেছে। এদিকে চেয়ারের আঘাতে এক সরকারি আধিকারিকের হাতও ভেঙেছে। কেন্দ্রের আদিবাসী বিষয়ক ও জলশক্তি দফতরের প্রতিমন্ত্রীর বিরুদ্ধে এই অভিযোগকে কেন্দ্র করে শোরগোল পড়েছে। 

এদিকে ময়ুরভঞ্জের জেলা পরিকল্পনা বোর্ডে ডিরেক্টর দেবাশিস মহাপাত্র জানিয়েছেন, ডেপুটি ডিরেক্টর অশ্বিনী মল্লিককে নিয়ে এমপি ল্যাডের ব্যাপারে রিভিউ মিটিংয়ে গিয়েছিলাম। আচমকাই তিনি রাগে একটি প্লাস্টিকের চেয়ার ছুঁড়ে মেরে দিলেন। আমার বাঁ হাত ভেঙে গিয়েছে। এদিকে ডেপুটি ডিরেক্টর অশ্বিনী মল্লিক বলেন, এমপি ল্যাডের ফাইল নিয়ে পার্টি অফিসে মন্ত্রীর সঙ্গে দেখা করার জন্য তাঁর পিএ বলেছিলেন। কিন্তু পঞ্চায়েত ভোটের নির্বাচনী বিধির জন্য তা করা সম্ভব ছিল না। আমরা জানিয়েছিলাম মন্ত্রী অফিসে আসতে পারেন বা আমরা সার্কিট হাউজে যেতে পারি। এরপর শুক্রবার সকালে ফের ফোন করে বলা হয় বারিপদার একটি শপিং মলে ফাইল নিয়ে দেখা করতে। এরপর তাঁর পিএ ফের বলেন, পার্টি অফিসে দেখা করতে প্রয়োজনীয় তথ্য নিয়ে। এতে রাজি হয়ে যাই আমরা।

এদিকে আমরা পার্টি অফিসে ওই ফাইল নিয়ে যাইনি। একথা শুনেই মন্ত্রী রেগে গেলেন। প্রথমে ধমকাতে শুরু করেন তিনি। এরপরই রাগে চেয়ার ছুঁড়ে মারলেন বিনা প্ররোচনায়। কোনওরকমে পালিয়ে আসি আমরা। মন্ত্রীর বিরুদ্ধে এফআইআর করা হবে বলেও তাঁরা জানিয়েছেন। তবে মারধরের অভিযোগ মানতে চাননি মন্ত্রী। 

 

 

বন্ধ করুন