বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রতিশোধ নিতে উন্নাও ধর্ষণকাণ্ডে নিগৃহীতাকে জীবন্ত জ্বালাল অভিযুক্ত

প্রতিশোধ নিতে উন্নাও ধর্ষণকাণ্ডে নিগৃহীতাকে জীবন্ত জ্বালাল অভিযুক্ত

ছবিটি প্রতীকী।

কেরোসিন ঢেলে প্রকাশ্যে জ্বালিয়ে দেওয়া হল উন্নাও ধর্ষণকাণ্ডের শিকার যুবতীকে। চিকিত্সকরা জানিয়েছেন, তাঁর শারীরিক পরিস্থিতি উদ্বেগজনক।তিন জনকে গ্রেফতার করা গেলেও ঘটনায় অভিযুক্ত দুই জন এখনও নিখোঁজ।

আদালতের শুনানিতে উপস্থিত হতে যাওয়ার পথে উন্নাওয়ের নিগৃহীতাকে জীবন্ত পুড়িয়ে হত্যার চেষ্টা করল ধর্ণ মামলায় অভিযুক্ত-সহ ৫ জন। তাদের তিন জনকে গ্রেফতার করা গেলেও ঘটনায় অভিযুক্ত দুই জন এখনও নিখোঁজ। গুরুতর দগ্ধ অবস্থায় নিগৃহীতাকে জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে কেরোসিন ঢেলে প্রকাশ্যে জ্বালিয়ে দেওয়া হল উন্নাও ধর্ষণকাণ্ডের শিকার যুবতীকে। চিকিত্সকরা জানিয়েছেন, শরীরের অধিকাংশ অতিরিক্ত পুড়ে যাওয়ার ফলে যুবতীর শারীরিক পরিস্থিতি উদ্বেগজনক।

উন্নাওয়ের পুলিশ সুপার জানিয়েছেন, পুলিশের কাছে দেওয়া বয়ানে ঘটনার জন্য পাঁচ ব্যক্তির নাম জানিয়েছেন নিগৃহীতা। তাদের তিন জনকে ধরতে পারলেও বাকি দুই অভিযুক্ত এখনও অধরা পুলিশের।

উন্নাওয়ে গণধর্ষণের শিকার হওয়ার পরে গত মার্চ মাসে আদালতে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেন নিগৃহীতা বছর তেইশের যুবতী। ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হলেও চার্জশিট জমা পড়ার পরে দুই অভিযুক্তের জামিনের আবেদন মঞ্জুর করে আদালত।

জানা গিয়েছে, এ দিন সকালে আদালতে যাওয়ার পথে নিগৃহীতার ওপর চড়াও হয় পাঁচ দুষ্কৃতী। অভিযোগ, সেই দলে ছিল ধর্ষণকাণ্ডে এক অভিযুক্ত। তার নেতৃত্বেই যুবতীর শরীরে কেরোসিন ঢেলে আগুন দেওয়া হয়।

বন্ধ করুন