বাংলা নিউজ > ঘরে বাইরে > উন্নাও: চাকরির প্রথম দিনেই Nurse-কে ‘গণধর্ষণ,’ দেহ ঝুলিয়ে দেওয়া হল যোগীরাজ্যে

উন্নাও: চাকরির প্রথম দিনেই Nurse-কে ‘গণধর্ষণ,’ দেহ ঝুলিয়ে দেওয়া হল যোগীরাজ্যে

উত্তরপ্রদেশের উন্নাওতে এক নার্সকে গণধর্ষণ করে খুন করার অভিযোগ। প্রতীকি ছবি

পুলিশ সূত্রে খবর, গত ২৫শে এপ্রিল ওই নার্সিংহোমটি খুলেছে। এরপরই ওই তরুণী কাজে যোগ দেন। স্থানীয় এলাকায় তিনি একটি ঘর ভাড়াও নিয়েছিলেন। সারা দিন নার্সিংহোমে কোনও রোগী ছিল না। এরপর বাড়ি ফিরে আসেন তিনি। রাতে নার্সিংহোমের মালিক তাকে ফোন করে ডেকেছিল। এমনটাই দাবি করা হচ্ছে।

ফের উত্তরপ্রদেশের উন্নাও। উন্নাও জেলার বঙ্গরমাউ এলাকায় একটি বেসরকারি নার্সিংহোমে কাজে যোগ দিতে গিয়েছিলেন ১৮ বছর বয়সী এক নার্স। আর কাজে যোগ দেওয়ার প্রথম দিনই তাঁকে গণধর্ষণ করে খুন করল দুষ্কৃতীরা। ভয়াবহ অভিযোগ। বঙ্গরমাউ থানার স্টেশন অফিসার গজনাথ শুক্লা জানিয়েছেন, ওই তরুণীর পরিবার অভিযোগ দায়ের করেছেন। তাকে গণধর্ষণ করে খুন করা হয়েছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে মৃতার মা অভিযোগপত্রে চারজনের নাম উল্লেখ করেছেন। তার মধ্যে নার্সিংহোমের মালিকও রয়েছে। খবর পুলিশ সূত্রে। এদিকে শনিবার বেলা ১১টা নাগাদ নার্সিংহোমে আসা কয়েকজন দেখেন বাইরের দিকের পাঁচিল থেকে দেহটি ঝুলছে। নার্সিংহোমের ছাদের পিলারের সঙ্গে থাকা লোহার রডের সঙ্গে দড়ি বাঁধা অবস্থায় দেহটি ঝুলছিল। পুলিশ জানিয়েছে, ওই নার্স ২৯শে এপ্রিলই কাজে যোগ দিয়েছিলেন। সেদিনই রাতের শিফটে তাঁর ডিউটি ছিল।

এদিকে পুলিশ সূত্রে খবর, গত ২৫শে এপ্রিল ওই নার্সিংহোমটি খুলেছে। এরপরই ওই তরুণী কাজে যোগ দেন। স্থানীয় এলাকায় তিনি একটি ঘর ভাড়াও নিয়েছিলেন। সারা দিন নার্সিংহোমে কোনও রোগী ছিল না। এরপর বাড়ি ফিরে আসেন তিনি। রাতে নার্সিংহোমের মালিক তাকে ফোন করে ডেকেছিল। এদিকে ঝুলন্ত অবস্থাতেও ওই নার্সের মুখে মাস্ক ছিল। একটি কাপড়ও তিনি হাতে ধরে ছিলেন। অতিরিক্ত পুলিশ সুপার শশী শেখর সিং বলেন, ওই নার্সের মুখে মাস্কটা কে পরাল সেটা দেখা হচ্ছে।

এদিকে মৃতার মায়ের দাবি, নার্সিংহোম থেকে ফোন করে বলা হয়েছিল মেয়ে আত্মহত্যা করেছে। এটা ঠিক নয়। তাকে খুন করা হয়েছে। এদিকে পুলিশ নার্সিংহোমটি সিল করেছে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ? ভারতের জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! কোথায় সাক্ষাৎ করলেন দু'জনে কলসি কাঁখে গৃহেপ্রবেশ 'কথা'র, কেমন হল সুস্মিতার নতুন বাড়ি? 'ঈশ্বরের কাছে যত বেশি...' কেক নয়, কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন পালন সৌমিতৃষার বর্ধমানে স্কুলের বাইরে মদ খেয়ে রাস্তায় পড়ে আছেন বর্ষীয়ান শিক্ষক! আগামী সপ্তাহে প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে BJP, বাংলা নিয়ে বড় মিটিং গাঁইয়া পার্বতীর লক্ষ্য আইপিএস হওয়া! দীপার ভরসায় স্বপ্ন সফল হবে কি? মার্চেই DA বাড়ছে কেন্দ্রীয় সরকারি কর্মীদের? ৪% নাকি ৫% বাড়বে? মিলে গেল উত্তর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.