বাংলা নিউজ > ঘরে বাইরে > পাকিস্তানের ছবি উত্তরপ্রদেশের বলে সোশ্যাল মিডিয়া পোস্ট মহিলার! এরপর যা ঘটল
উত্তরপ্রদেশ পুলিশ। ছবি সৌজন্য এএনআই।
উত্তরপ্রদেশ পুলিশ। ছবি সৌজন্য এএনআই।

পাকিস্তানের ছবি উত্তরপ্রদেশের বলে সোশ্যাল মিডিয়া পোস্ট মহিলার! এরপর যা ঘটল

  • সোশ্যাল মিডিয়া পোস্টে দেখা যায়, এক মহিলা আগুনের মধ্যে দিয়ে হাঁটছেন। ?যিনি পোস্টটি করেছেন, সেই মহিলা দাবি করেন, এই ঘটনা যোগী আদিত্যনাথের কেন্দ্র গোরক্ষপুরের। এরপরই ঘটনার তদন্তে নামে পুলিশ।

উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন ঘিরে সরগরম গোবলয় রাজনীতি। সরকারপক্ষ কিম্বা তার বিরোধীরা নিজের মতো করে প্রচারে ব্যস্ত। সমস্ত কয়টি রাজনৈতিক দল আপাতত নিজের মতো করে প্রচারে ব্যস্ত। এরই মাঝে যোগী আদিত্যনাথকে বিঁধে এক মহিলা একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেন। সেখানে যে ছবি তিনি তুলে ধরেছেন তা ভুয়ো বলে জানা গিয়েছে। এরপরই পদক্ষেপ করে উত্তরপ্রদেশের পুলিশ প্রশাসন।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়া পোস্টে দেখা যায়, এক মহিলা আগুনের মধ্যে দিয়ে হাঁটছেন। ?যিনি পোস্টটি করেছেন,  মহিলা দাবি করেন, এই ঘটনা যোগী আদিত্যনাথের কেন্দ্র গোরক্ষপুরের। এরপরই ঘটনার তদন্তে নামে পুলিশ। জানা যায়, ওই ছবি ২০১৪ সালে পাকিস্তানের এক এলাকার। ঘটনা ঘিরে আইটি অ্যাক্টে মহিলার বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। এছাড়াও সাম্প্রদায়িক হিংসায় উস্কানিরও অভিযোগ দায়ের হয়েছে পুলিশের কাছে। এলাকার সাইবার থানায় দায়ের হয়েছে মামলা।

উল্লেখ্য, সামনেই রয়েছে গোবলয় রাজনীতির সবচেয়ে বড় ভোট মহারণ। চলতি বছরের বিধানসভা নির্বাচন, ২০২৪ সালের লোকসভা নির্বাচনের পথ দেখাতে পারে বলে মনে করেন বহু বিশেষজ্ঞই। সেই জায়গা থেকে উত্তরপ্রদেশের ৪০০ এর বেশি আসন আপাতত পাখির চোখ সমস্ত দলের কাছে। এই জায়গায় দাঁড়িয়ে উত্তরপ্রদেশের বুকে তপ্ত রাজনৈতিক পরিস্থিতিতে মহিলার ওই পোস্ট নতুন করে শিরোনাম কেড়েছে।

বন্ধ করুন