বাংলা নিউজ > ঘরে বাইরে > চোর ধরতে গিয়ে ফিরল শৈশব, বিদ্যুৎ চোরকে 'ধাপ্পা' লাইনম্যানের, ভাইরাল ভিডিয়ো
ছবি সৌজন্যে টুইটার
ছবি সৌজন্যে টুইটার

চোর ধরতে গিয়ে ফিরল শৈশব, বিদ্যুৎ চোরকে 'ধাপ্পা' লাইনম্যানের, ভাইরাল ভিডিয়ো

  • ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায় যে একজন ব্যক্তি হামাগুড়ি দিয়ে ছাদে চুরি করা বিদ্যুতের লাইন কাটতে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যা দেখে অনেকেই নিজেদের শৈশবের স্মরৃতি ফিরে পেয়েছেন। ভিডিয়োটি উত্তরপ্রদেশের গাজিয়াবেদের। উত্তরপ্রদেশের বিভিন্ন শহরে বিদ্যুত্ চুরির সমস্যা রয়েছে। গাজিয়াবাদও ব্যতিক্রম নয়। সেখানেই বিদ্যুৎ চোর ধরার অভিযানে নেমে শৈশব ফিরিয়ে আনলেন বিদ্যুৎ দফতরের লাইনসম্যান।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায় যে একজন ব্যক্তি হামাগুড়ি দিয়ে ছাদে চুরি করা বিদ্যুতের লাইন কাটতে যাচ্ছেন যাতে অভিযানে তিনি ধরা না পড়েন। তবে সেই ব্যক্তির অজ্ঞানেই পাশের ছাদ থেকে তার ভিডিয়ো করছিলেন লাইনসম্যান। সেখানে ইটের তলায় চাপা দেওয়া চুরির লাইন ধরতেই লাইনম্যান ধাপ্পা দিয়ে বলে ওঠেন, 'আমি এখানেই আছি ভাই'। আর বিদ্যুৎ চোর ব্যক্তি হকচকিয়ে যান।

ভিডিয়োতে দেখা গিয়েছে, বুকে ভর দিয়ে হাতে তার কাটার যন্ত্র ধরা যুবকটি আগে থেকে আন্দাজও করতে পারেননি যে ছআদে তার আগে বিদ্যুত্কর্মীরা পৌঁছে যাবেন। বেশ কিছুদিন ধরেই ওই এলাকায় বেআইনি ভাবে বিদ্যুৎ চুরির কথা শোনা যাচ্ছিল। সেই খবরের সূত্র ধরেই সরকারি কর্মীরা গাজিয়াবাদের মুরাদনগরে অভিযান চালায়। সেই সময় অভিযুক্তের বাড়িতে ঢুকতে চেয়ে দরজায় ধাক্কা দেন সরকারি কর্মীরা। তবে সেই ব্যক্তি দরজা খোলেননি। এরপরই পাশের বাড়ির লোককে বলে সরকারি কর্মীরা আগের থেকেই ছাদৌ পৌঁছে যান।

 

বন্ধ করুন