বাংলা নিউজ > ঘরে বাইরে > পাকিস্তানের জার্সি পরে ভারত-পাক ম্যাচে UP'র যুবক, মজা করতে গিয়ে লেজেগোবরে
পাকিস্তানের জার্সি পরে দুবাইতে ভারতীয় যুবক। সংগৃহীত ছবি।

পাকিস্তানের জার্সি পরে ভারত-পাক ম্যাচে UP'র যুবক, মজা করতে গিয়ে লেজেগোবরে

  • এসব কথা শুনতে রাজি নন ভারতীয় ক্রিকেট টিমের ফ্য়ানরা। তাঁদের দাবি, শ্যামের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। তবে পুলিশ অবশ্য এখনও তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি বলেই খবর। তবে রাগে ফুঁসছে ভারতীয় ক্রিকেট টিমের সমর্থকরা।

ভারত-পাকিস্তানের এশিয়া কাপ টি-২০ ম্য়াচ দেখতে দুবাই গিয়েছিলেন উত্তরপ্রদেশের বেরিলির বাসিন্দা শ্যাম জয়সওয়াল নামে এক ব্যক্তি। উত্তরপ্রদেশে মদের ব্যবসা রয়েছে তাঁর। এদিকে দুবাইতে গিয়ে তিনি পাকিস্তানে জার্সি পরে একটি ছবি পোস্ট করেছিলেন। তাঁর একহাতে পাকিস্তানের পতাকা আর অন্য হাতে ছিল ভারতের তেরঙ্গা। আর তারপরই একেবারে হইহই কাণ্ড। মজা করতে গিয়ে এখন বিপাকে শ্যাম। 

টুইটারে ভাইরাল হয়েছে সেই ছবি। এখন উত্তরপ্রদেশের বাসিন্দাদের অনেকেরই দাবি ওই ব্যক্তি পাকিস্তানের সমর্থক হয়ে গিয়েছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্যও পুলিশকে অনুরোধ করেছেন স্থানীয়রা।

এদিকে বন্ধুদের সঙ্গে দুবাইতে ম্যাচ দেখতে গিয়েছিলেন শ্যাম। কিন্তু সেখানে গিয়ে ছবি পোস্ট করে যে এভাবে লেজেগোবরে অবস্থা হবে তাঁর, তা হয়তো ভাবতেও পারেননি।

এদিকে একটি সংবাদমাধ্যমের সঙ্গে দুবাই থেকে ফোনে কথা বলেছেন তিনি। তিনি বলেন, আমি ভারতীয় জার্সির খোঁজ করছিলাম। কিন্তু সেগুলো সব বিক্রি হয়ে গিয়েছে। সেটি কিনতে না পেরে প্র্যাঙ্ক করার জন্য পাকিস্তানের জার্সি কিনে পরেছিলাম। পাকিস্তানে জার্সি পরে হিন্দুস্তান জিন্দাবাদ স্লোগান দিচ্ছিলাম আমি। পাকিস্তানের টিমের সমর্থকরাও এতে রেগে যাচ্ছিলেন।

তবে এসব কথা শুনতে রাজি নন ভারতীয় ক্রিকেট টিমের ফ্য়ানরা। তাঁদের দাবি, শ্যামের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। তবে পুলিশ অবশ্য এখনও তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি বলেই খবর। তবে রাগে ফুঁসছে ভারতীয় ক্রিকেট টিমের সমর্থকরা। 

বন্ধ করুন