বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ২০ সেকেন্ডে ৪০ বার মাথায় পড়ল জুতোর বাড়ি! শ্লীলতাহানি ঘিরে মহিলার তুমুল মারধর
শ্লীলতাহানির অভিযোগে মারধর অভিযুক্তকে।

Viral Video: ২০ সেকেন্ডে ৪০ বার মাথায় পড়ল জুতোর বাড়ি! শ্লীলতাহানি ঘিরে মহিলার তুমুল মারধর

ভিডিয়োয় স্পষ্ট দেখা যাচ্ছে ২০ সেকেন্ডের মধ্যে ৪০ বার জুতোর বাড়ি মার খেয়েছেন ব্যক্তি। এই বার্তা দিয়ে টুইটারে একজন এই ভিডিয়ো পোস্ট করেন। ভিডিয়ো ঘিরে নেটিজেনরা ক্ষোভে উগড়ে দিয়েছেন।

উত্তরপ্রদেশের জালাউঁ জেলার ওরাই এলাকায় এক ঘটনার ভিডিয়ো সদ্য ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে। এক মহিলা জুতোর বাড়ি দমাদম মারতে থাকেন এক ব্যক্তিকে। ভিডিয়োয় দেখা যাচ্ছে ব্যক্তি মাথা নিচু করে বসে। আর তাঁর মাথায় ফটাফট জুতো দিয়ে মারছেন মহিলা।

জানা গিয়েছে, ওই ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ রয়েছে। আর সেই কারণেই মহিলার হাতে এমনভাবে মারধর খেয়েছেন তিনি। দেখা যাচ্ছে, ভিডিয়োয় ক্ষোভের বশে মহিলা দমাদম মেরে যাচ্ছেন ওই ব্যক্তিকে। জানা যাচ্ছে, আগে ওই মহিলা, অভিযুক্তকে মারধর করেন, তারপর পুলিশ এসে ওই অভিযুক্তকে তুলে নিয়ে যায়। ভিডিয়োয় স্পষ্ট দেখা যাচ্ছে ২০ সেকেন্ডের মধ্যে ৪০ বার জুতোর বাড়ি মার খেয়েছেন ব্যক্তি। এই বার্তা দিয়ে টুইটারে একজন এই ভিডিয়ো পোস্ট করেন। ভিডিয়ো ঘিরে নেটিজেনরা ক্ষোভে উগড়ে দিয়েছেন। ১২ বছর পর বৃহস্পতি বিশেষ অবস্থানে! দুর্গাপুজোতেও অর্থের জোয়ার থাকছে কাদের?

আদৌ অভিযুক্তকে মিথ্যাভাবে ফাঁসানো হচ্ছে কি না তা নিয়েও প্রশ্ন অনেকের। আবার অনেকে বলছেন, এই মহিলা ওই অভিযুক্তকে উপযুক্ত শিক্ষা দিয়েছেন। সবমিলিয়ে টুইটার আপাতত মেতে রয়েছে এই ভিডিয়ো ঘিরে যেখানে বারবার দেখা গিয়েছে এক মহিলা পর পর মারধরে কাবু করেছেন অভিযুক্তকে। আর সেই ভিডিয়ো নিয়ে আপাতত মশগুল নেটপাড়া।

বন্ধ করুন