বাংলা নিউজ > ঘরে বাইরে > উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টির প্রচার গাড়িতে বাজল যোগীর জয় গান! ভাইরাল ভিডিয়ো
যোগী আদিত্যনাথ (ছবি সৌজন্যে এএনআই) (HT_PRINT)

উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টির প্রচার গাড়িতে বাজল যোগীর জয় গান! ভাইরাল ভিডিয়ো

  • সমাজবাদী পার্টির প্রচারের গাড়িতে যোগীর জয়ের ভিডিয়ো ভাইরাল হতেই সাধারণ মানুষ তা নিয়ে হাসি ঠাট্টা করতে শুরু করেছে।

উত্তরপ্রদেশের আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে সব দলই রাস্তায় নেমেছে নিজেদের শক্তি প্রদর্শন শুরু করতে। নির্বাচন নিয়ে উৎসাহ এতটাই বেড়েছে যে বিরোধী দলগুলির প্রচারের গাড়ি নামিয়েছে রাস্তায়। তবে অতি উৎসাহের জেরে সমাজবাদী পার্টির গাড়িতেই বেজে উঠেছে যোগী-মোদীর জয়জয়কার। ঘটনাটি ঘটেছে আউরাইয়া জেলায়। সেখানেই সমাজবাদী পার্টির প্রচারের গাড়িতে যোগীর জয়ের গান বাজে বলে জানা যায়। ঘটনার ভিডিয়ো সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

সমাজবাদী পার্টির প্রচারের গাড়িতে যোগীর জয়ের ভিডিয়ো ভাইরাল হতেই সাধারণ মানুষ তা নিয়ে হাসি ঠাট্টা করতে শুরু করেছে। প্রচারের বাহনটি সমাজবাদি পার্টি নেতা ডঃ নবন কিশোরের ছিল। বিধুনা আসন থেকে তিনি সমাজবাদী পার্টির প্রার্থী হতে পারেন বলে মনে করা হচ্ছে। এদিকে এসপির গাড়িতে যোগীর গানের খবর পাওয়ার সাথে সাথেই ডঃ নবাল কিশোর এরওয়াকাটরা থানায় বিষয়টি নিয়ে অভিযোগ করেন। তিনি জানান, প্রচারের গাড়িটি পাহাড়পুর গ্রামে গিয়েছিল। সেখানে চালক মলত্যাগ করতে গেলে ডিজে কর্মীকে গ্রামের কিছু লোক আটক করে নিজের মোবাইলে ডিজে সংযোগ করে তাতে যোগীর জয়ের গান বাজায়।

সেই সময় গ্রামের লোকজন গাড়িটির ভিডিয়ো করে ভাইরাল করে দেয় বলে অভিযোগ। খবর পেয়ে এরওয়াকাটরা থানায় মামলা করা হয়েছে। থানার এসও ঐরভকর্তা রাম সহায়ের সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা হলে তিনি হিন্দুস্তানকে জানান, তিনি মেলায় আছেন। অভিযোগের কোনও তথ্য তাঁর কাছে নেই।

 

 

বন্ধ করুন