বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনায় আক্রান্ত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী
তিরথ সিং রাওয়াত (PTI)
তিরথ সিং রাওয়াত (PTI)

করোনায় আক্রান্ত উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী

  • কিছুদিন আগে মুখ্যমন্ত্রী এও জানিয়েছিলেন, অহেতুক নিষেধাজ্ঞা মানার কোনও প্রয়োজন। করোনাকে ভয় না পাওয়ার কথা বলেছিলেন তিনি। তবে কেন্দ্র অবশ্য মুখ্যমন্ত্রীর এই বক্তব্যে সায় দেয়নি। উল্টে রাজ্যের মুখ্যসচিবকে সতর্ক করে দিয়েছে কেন্দ্র।

দুদিন আগে করোনাকে জয় করতে ভয় গুটিয়ে না গিয়ে বিশ্বাসে আস্থা রাখার কথা বলেছিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত।সোমবার অবশ্য নিজেই করোনায় আক্রান্ত হলেন।আগামী ১ এপ্রিল থেকে হরিদ্বারে শুরু হচ্ছে মহাকুম্ভ মেলা।কিছুদিন আগেই খোদ মুখ্যমন্ত্রী করোনায় আক্রান্ত হওয়ায় উদ্বিগ্ন প্রশাসন।

করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই ট্যুইট করে জানিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী। তিনি লেখেন, ‘‌আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে আমি ভালো আছি।কোনে সমস্যা হচ্ছে না।চিকিৎসকদের তত্বাবধানে আমি নিজেকে আইসোলেশনে রেখেছি।গত কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, তারা সতর্ক হন। তাঁরা শীঘ্র করোনা পরীক্ষা করান। সকলের সুস্বাস্থ্য কামনা করি।’‌

জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী হিসাবে দায়িত্ব নেওয়ার পর তিনবার হরিদ্বারে গিয়েছিলেন রাওয়াত। গত ১১ মার্চ শাহি স্নানে যোগ দিয়েছিলেন তিনি। তখন লক্ষ লক্ষ পুণ্যার্থীর সংস্পর্শে আসেন তিনি। কিন্তু তখন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর মুখে মাস্ক ছিল না। কিছুদিন আগে মুখ্যমন্ত্রী এও জানিয়েছিলেন, অহেতুক নিষেধাজ্ঞা মানার কোনও প্রয়োজন। করোনাকে ভয় না পাওয়ার কথা বলেছিলেন তিনি। তবে কেন্দ্র অবশ্য মুখ্যমন্ত্রীর এই বক্তব্যে সায় দেয়নি। উল্টে রাজ্যের মুখ্যসচিবকে সতর্ক করে দিয়েছে কেন্দ্র।

বন্ধ করুন