বাংলা নিউজ > ঘরে বাইরে > ক্রিকেটারের কাছ থেকে তোলাবাজি! Cricket অ্যাসোসিয়েশনের সেক্রেটারির বিরুদ্ধে নালিশ
ক্রিকেটারকে শাসানোর অভিযোগ ক্রিটেক অ্যাসোসিয়েশনের সেক্রেটারির বিরুদ্ধে। প্রতীকী ছবি(AFP) (AFP)

ক্রিকেটারের কাছ থেকে তোলাবাজি! Cricket অ্যাসোসিয়েশনের সেক্রেটারির বিরুদ্ধে নালিশ

  • আর্যর বাবা বীরেন্দ্র শেঠি জানিয়েছেন, ১১জনের মধ্যে আমার ছেলেকে রাখা হচ্ছে না। গত তিনটি মরসুমে এটা হয়েই যাচ্ছে। শুধু টাকা তোলার জন্য় এটা ওরা করছে। ক্রিকেট পরিচালক ও তোলাবাজদের মধ্যে একটি চক্র তৈরি হয়েছে।

অমিত বাটলা

ক্রিকেটারদের কাছ থেকে তোলাবাজি, মারধরের অভিযোগ। এবার উত্তরাখণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি সহ সাতজনের বিরুদ্ধে মামলা রুজু করল পুলিশ। পুলিশ জানিয়েছে, ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ উত্তরাখণ্ডের সেক্রেটারি মহিম ভার্মার বিরুদ্ধেও অভিযোগ উঠেছে।

 গত বছরের ডিসেম্বর মাসে এই অভিযোগ উঠেছিল। উত্তরাখণ্ড ক্রিকেট টিমের মেম্বার আর্য শেঠি সেবার বিজয় হাজারে ট্রফি খেলতে রাজকোটে গিয়েছিলেন। তিনি অভিযোগ করেন কোচ মণীষ ঝা ১১ ডিসেম্বর তাকে মারধর করেছিলেন। পাশাপাশি উত্তরাখণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি তার বাবার কাছ থেকে ১০ লাখ টাকা চেয়েছেন। যখন তিনি কোচের বিরুদ্ধে অভিযোগে সরব হয়েছিলেন তখনই তার কাছ থেকে টাকা চাওয়া হয়েছিল বলে অভিযোগ।

আর্যর বাবা বীরেন্দ্র শেঠি জানিয়েছেন, ১১জনের মধ্যে আমার ছেলেকে রাখা হচ্ছে না। গত তিনটি মরসুমে এটা হয়েই যাচ্ছে। শুধু টাকা তোলার জন্য় এটা ওরা করছে। ক্রিকেট পরিচালক ও তোলাবাজদের মধ্যে একটি চক্র তৈরি হয়েছে।

এফআইআরে বীরেন্দ্র শেঠি জানিয়েছেন, কোচ আমার ছেলেকে মারধর করার পরে আমি ভার্মার কাছে গিয়েছিলাম। কিন্তু তিনি কোনও পদক্ষেপ নেননি। পাশাপাশি বললেন, ১০ লাখ টাকা না দিলে ছেলে কেরিয়ার শেষ করে দেব। পরে ফের দেখা হতে আমি ছেলের কেরিয়ার নিয়ে তাঁকে অনুরোধ করি। কিন্তু তিনি আবার ১০ লাখ টাকা চান। এব্যাপারে প্রতিবাদ করতেই তিনি আমাকেও মারধর করেন। ছেলের কেরিয়ার শেষ করে দেওয়ার হুমকিও তিনি দিয়েছেন। 

মহিম ঝা, কোচ মণীষ ঝা সহ সাতজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।অপরাধমূলক ষড়যন্ত্র, তোলাবাজি সহ নানা ধারা প্রয়োগ করা হয়েছে তাঁদের বিরুদ্ধে।

 

বন্ধ করুন