বাংলা নিউজ > ঘরে বাইরে > উত্তরপ্রদেশের জয়ে অক্সিজেন পাচ্ছে বঙ্গ বিজেপি, ডবল ইঞ্জিনেই আস্থা যোগী রাজ্যে
লখনউতে বিজেপি কর্মীদের উল্লাস। (AP Photo) (AP)

উত্তরপ্রদেশের জয়ে অক্সিজেন পাচ্ছে বঙ্গ বিজেপি, ডবল ইঞ্জিনেই আস্থা যোগী রাজ্যে

  • উত্তরপ্রদেশ নির্বাচনে ফের মোদী ম্যাজিক। জয়জয়কার বিজেপির। সরকার গঠনের পথে বিজেপি। কার্যত ডবল ইঞ্জিনেই ভরসা রাখলেন উত্তরপ্রদেশের মানুষ।

উত্তরপ্রদেশে একেবারে গেরুয়া ঝড়। ফের সংখ্যাগরিষ্ঠ যোগী আদিত্য়নাথের ব্রিগেড। তবে উত্তরপ্রদেশে নির্বাচনের ফল ঘোষণার আগে থেকে জেতার ব্যাপারে যথেষ্ট নিশ্চিত ছিলেন বিজেপি নেতৃত্ব। আর ফল ঘোষণা হতেই দেখা গেল যোগী রাজ্যে একের পর এক আসনে জয় পাচ্ছে বিজেপি। অন্য়দিকে ২০২৪ সালে লোকসভা নির্বাচন। আর তার আগে উত্তরপ্রদেশ নির্বাচনে বিজেপির বাম্পার জয় এরাজ্যের বিজেপি কর্মীদেরও অনেকটাই চাঙা করেছে। ৪০৩টি আসনের মধ্যে বিজেপি এগিয়ে রয়েছে ২৬৫টি আসনে। সমাজবাদী পার্টি এগিয়ে রয়েছে ১২৭টি আসন। এককভাবেই সরকার গড়ার জন্য প্রস্তুতি নিচ্ছে বিজেপি। 

আর এই ফলাফল অক্সিজেন যোগাচ্ছে এই রাজ্যের গেরুয়া ব্রিগেডকেও। এদিকে এবার বাংলাতেও বিধানসভা নির্বাচনের আগে ডবল ইঞ্জিন সরকারের পক্ষে সওয়াল করেছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। কিন্তু বাংলায় সেই আবেদন কাজ দেয়নি। মুখ থুবড়ে পড়েছিল বিজেপি শিবির। কিন্তু উত্তরপ্রদেশ নির্বাচনে ফের মোদী ম্যাজিক। জয়জয়কার বিজেপির। সরকার গঠনের পথে বিজেপি। কার্যত ডবল ইঞ্জিনেই ভরসা রাখলেন উত্তরপ্রদেশের মানুষ।

 

বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, উত্তরপ্রদেশে বিজেপি জয়ী হচ্ছে। পার্টি যখন ছোট ছিল তখন লজেন্স বিতরণ করতাম। পার্টি এখন বড় হয়েছে, বিধানসভায় লাড্ডু বিতরণ করা উচিত। 

 

বন্ধ করুন