বাংলা নিউজ > ঘরে বাইরে > Valentine's Day 2021: মনের মানুষকে মেসেজে প্রকাশ করুন নিজের ভালোবাসা, রইল টিপস
হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে। 
হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে। 

Valentine's Day 2021: মনের মানুষকে মেসেজে প্রকাশ করুন নিজের ভালোবাসা, রইল টিপস

  • অপেক্ষার অবসান, আজ ভ্যালেন্টাইন্স ডে। নিজের সঙ্গীর হাত ধরে আজ নিজের ভালোবাসা উজাড় করে দেওয়ার দিন।

অপেক্ষার অবসান, আজ ভ্যালেন্টাইন্স ডে। নিজের সঙ্গীর হাত ধরে আজ নিজের ভালোবাসা উজাড় করে দেওয়ার দিন। আজ জানানোর দিন, আপনি তাঁকে কতটা ভালোবাসেন বা তিনি আপনার জীবনে কতটা গুরুত্বপূর্ণ। ভালোবাসার নামে উৎসর্গীকৃত এই বিশেষ দিনে নিজের সঙ্গীকে আরও বিশেষ অনুভব করানোর জন্য রইল কয়েকটি শুভেচ্ছাবার্তার উপহার--

১. এটি বছরের একটি মাত্র বিশেষ দিন, তবে তুমি মনে রেখ, আমি তোমায় প্রতিদিন, প্রতি মুহূর্তে ভালোবাসি। আজকের দিনে তোমার জন্য রইল অনেক অনেক ভালোবাসা।

২. আমরা একে অপরের সঙ্গে যত সময় কাটাই, ততটাই আমাদের ভালোবাসা গভীর হয়। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে।

৩. তুমি কী জান, আমি কখনও এই দিনটি বিশেষ মনে করিনি। কিন্তু, যেদিন তুমি আমার জীবনে এলে সেদিন থেকে এই ভ্যালেন্টাইন্সের গুরুত্ব অনুভব করলাম।

৪. যখন তোমার সঙ্গে দেখা হল, আমি তখন থেকেই জানি, তোমার সঙ্গেই প্রতিটি ভ্যালেন্টাইন্স ডে পালন করব। তুমি আমার সবকিছু, আমি জানি না, তোমায় ছাড়া আমি কী করতাম! হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে।

৫. তোমার ভালোবাসা আমাকে জীবন্ত করে তুলেছে। ভ্যালেন্টাইন্স ডে'তে আমার হৃদয়ের মালিক/মালকিনের জন্য রইল অনেক অনেক ভালোবাসা।

৬. তোমার হাত ধরার সঙ্গে সঙ্গেই পৃথিবী স্বর্গে পরিণত হয়। আশা করি তুমি জান, আমি তোমায় কতটা ভালোবাসি।

৭. তোমার চমৎকার ভালোবাসা ও সৌন্দর্য দিয়ে আমার পৃথিবী পাল্টে ফেলার জন্য অনেক অনেক ধন্যবাদ। আমার ভালোবাসার মতোই সুন্দর ভাবে ভ্যালেন্টাইন্স ডে কাটুক।

৮. আমার মনে তোমার স্মৃতি খেলা করে গেলেই, হার্ট বিট বেড়ে যায়। ভ্যালেন্টাইন্স ডে-র দিনে তোমার কথা খুব মনে পড়ছে। তোমার জন্য পাঠালাম ভালোবাসা।

৯. আমার হৃদয়ের আশপাশে আমি যে উঁচু দেওয়াল তৈরি করেছিলাম, সেটি তুমি সাফল্যের সঙ্গে পেরিয়ে এসেছ। শুধু তাই নয়, ভালোবাসতে শিখিয়েছ। ধন্যবাদ প্রিয়তম/প্রিয়তমা।

১০. শুধু তোমার জন্য আমার জীবন সুখকর স্মৃতিতে ভরে গিয়েছে। তোমায় ভালোবাসা ও চুম্বনে ভরপুর ভ্যালেন্টাইন্স ডে উপহারে দিতে চাই।

১১. তোমাকে ভালোবেসে আমি কখনও ক্লান্ত হব না। তুমি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ আশীর্বাদ। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে।

১২. তোমার প্রতি ভালোবাসা ব্যক্ত করার জন্য শব্দ কম পড়ে যাবে। আবার তোমার সঙ্গে বেঁচে থাকার জন্য একটি জীবনও কম। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে।

১৩. তুমি আমায় ভালোবাসার অর্থ ও গুরুত্ব বুঝিয়েছ। আমার সঙ্গে চিরকাল থেক।

১৪. এই পৃথিবী আমাকে বেঁচে থাকার প্রয়োজনীয় বস্তু সরবরাহ করেছ। কিন্তু বেঁচে থাকার কারণ আমাকে তুমিই দিয়েছ। হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে প্রিয়তম/প্রিয়তমা।

১৫. একদিন সকালে ঘুম থেকে ওঠার পর যদি কেউ তোমাকে নিজের ইচ্ছা প্রকাশ করতে বলে, তুমি কোন কামনা জাহির করবে? আমি তো বলব যে, যতদিন না কমলালেবুর গাছে আপেল ফলছে আমাদের ভালোবাসা যেন ততদিন দীর্ঘজীবী হোক।

বন্ধ করুন