বাংলা নিউজ > ঘরে বাইরে > Uttarakhand Accident: উত্তরাখণ্ডে চামোলিতে ৫০০ মিটার গভীর নয়ানজুলিতে পড়ল গাড়ি, নিহত ১২

Uttarakhand Accident: উত্তরাখণ্ডে চামোলিতে ৫০০ মিটার গভীর নয়ানজুলিতে পড়ল গাড়ি, নিহত ১২

উত্তরাখাণ্ডের চামোলিতে দুর্ঘটনা। (HT File Photo) (HT_PRINT)

একটি চারচাকার গাড়িতে এই দুর্ঘটনা ঘটে গিয়েছে। মৃতদের মধ্যে ২ জন মহিলা রয়েছেন। এছাড়াও বাকি ১০ জন পুরুষ। এসডিআরএফ জানিয়েছে,'একটি টাটা সুমো গাড়িটি ১২ জন লোক বহন করেছিল। সবাই মৃত। আমরা গাড়ি এবং এর আশেপাশের এলাকায় নিবিড়ভাবে তল্লাশি চালিয়েছি।

উত্তরাখণ্ডে এক বড়সড় সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ১২ জনের। ৫০০ থেকে ৭০০ মিটার গভীর নয়ানজুলিতে গাড়িটি পড়ে গিয়ে ঘটে যায় এই দুর্ঘটনা। উত্তরাখণ্ডের চামোলির পালক জখোল গ্রামে এই কাণ্ড ঘটে যায়। শুক্রবার সেখানে উদ্ধারে নামে এসডিআরএফ।

জানা গিয়েছে একটি চারচাকার গাড়িতে এই দুর্ঘটনা ঘটে গিয়েছে। মৃতদের মধ্যে ২ জন মহিলা রয়েছেন। এছাড়াও বাকি ১০ জন পুরুষ। এসডিআরএফ জানিয়েছে,'একটি টাটা সুমো গাড়িটি ১২ জন লোক বহন করেছিল। সবাই মৃত। আমরা গাড়ি এবং এর আশেপাশের এলাকায় নিবিড়ভাবে তল্লাশি চালিয়েছি। আমাদের টিম পাহাড়ের ঢাল থেকে মরদেহ বের করার চেষ্টা করছে।' এসডিআরএফের তরফে ললিত নেগি মিডিয়া ইনচার্জ হিসাবে এই বক্তব্য জানিয়েছেন। জানা গিয়েছে, উত্তরাখণ্ডের জোশিমঠ থেকে কিমানা গ্রামের দিকে যাচ্ছিল গাড়িটি। আচকাই ঘটে যায় এই দুর্ঘটনা। এদিকে ততক্ষণে এসডিআরএফ সমস্ত তথ্য জানতে পেরে ছুটে যায়। জানা গিয়েছে, উত্তরাখণ্ডের পাণ্ডুকেশ্বর থেকে ছুটে যায় এসডিআরএফের দল।

ঘটনার খবর পেতেই এসডিআরএফের দল জোশিমঠের কাছে ওই দুর্ঘটনাস্থলে পৌঁছে যায়। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি এই গোটা ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, মৃতদের পরিবারকে ২ লাখ টাকার ক্ষতিপূরণ করা হবে। কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে, তারও তদন্তের নির্দেশ তিনি দিয়েছেন ম্যাজিস্ট্রেট পর্যায়ে। তবে এখনও পর্যন্ত স্পষ্ট নয়, কীভাবে এই দুর্ঘটনা ঘটেছে। কোনও ক্রমে চালকের নিয়ন্ত্রণ হারিয়ে এই ঘটনা ঘটেছে কি না, বা দুর্ঘটনার অন্য কোনও কারণ আছে কি না, তা নিয়ে রয়েছে জল্পনা।

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন