বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘আন্দাজ করুন আমি কী পেয়েছি’‌, করোনাভাইরাসে আক্রান্ত হলেন নাফিসা আলি
নাফিসা আলি (ছবি ইনস্টাগ্রাম)
নাফিসা আলি (ছবি ইনস্টাগ্রাম)

‘আন্দাজ করুন আমি কী পেয়েছি’‌, করোনাভাইরাসে আক্রান্ত হলেন নাফিসা আলি

  • করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী নাফিসা আলি। এমনকী তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

রাজ্যে করোনাভাইরাস খানিকটা লাগাম পড়লেও গোটা দেশে তা পড়েনি। ফলে পুলিশ, চিকিৎসক, গায়ক, নায়িকা থেকে রাজনীতিবিদ এই সংক্রমণে আক্রান্ত হচ্ছেন। দেশের বিভিন্ন প্রান্তে ইতিমধ্যেই প্রত্যেকদিন বহু মানুষ আক্রান্ত হচ্ছেন। বহু বলিউড তারকা করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। আজই খবর পাওয়া গিয়েছে যে, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী নাফিসা আলি। এমনকী তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

ইতিমধ্যেই পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। সেই পাঁচ রাজ্যের মধ্যে রয়েছে গোয়া। যেখানে তৃণমূল কংগ্রেস সংগঠন মজবুত করছে। এই গোয়া সফরে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর হাত ধরেই তৃণমূল কংগ্রেসে যোগ দেন নাফিসা আলি। আগামী ১০ ফেব্রুয়ারি গোয়ায় ভোটগ্রহণ। তার আগে নাফিসার এই আক্রান্ত হওয়ার ঘটনা বেশ চিন্তায় ফেলেছে ঘাসফুল শিবিরকে।

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’ অভিনেত্রী নাফিসা আলি। ইনস্টাগ্রামে হাসপাতালের বেডে শুয়ে থাকা একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আন্দাজ করুন আমি কী পেয়েছি। সাত নম্বরের লাকি বেড। মারাত্মক জ্বর এবং গলার বিভিন্ন সমস্যা রয়েছে। কিন্তু তার মধ্যেও গোয়ায় আমার অসাধারণ টিম খুব ভালো কাজ করছে। আশা করছি আর কয়েকদিনের মধ্যেই বাড়ি যাওয়ার অনুমতি পাব। যাতে নিজেকে সেখানে আইসোলেশনে রাখতে পারি।’ সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে কোভিড পজেটিভ লিখেছেন তিনি।

উল্লেখ্য, এই পরিস্থিতিতে ঘরে ঘরে করোনাভাইরাসের খবর পাওয়া যাচ্ছে। গায়ক অরিজিৎ সিং করোনা সংক্রমণে আক্রান্ত হয়েছেন। রাজ–শুভশ্রী সংক্রমিত হয়েছেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এভাবেই একের পর এক সকলে আক্রান্ত হয়ে পড়ছেন করোনাভাইরাসে। রাজ্যে এখন পজিটিভিটি রেট কমলেও তা দেশে উর্ধ্বমুখী।

বন্ধ করুন