বাংলা নিউজ > ঘরে বাইরে > কলকাতা, গোয়া ও মহারাষ্ট্রের জন্য WiFi কলিং ফিচার আনল ভোডাফোন-আইডিয়া
গত মঙ্গলবার থেকে কলকাতা, গোয়া ও মহারাষ্ট্রের গ্রাহকদের জন্য ওয়াইফাই (WiFi) কলিং ফিচার চালু করেছে Vi (ভোডাফোন-আইডিয়া)।
গত মঙ্গলবার থেকে কলকাতা, গোয়া ও মহারাষ্ট্রের গ্রাহকদের জন্য ওয়াইফাই (WiFi) কলিং ফিচার চালু করেছে Vi (ভোডাফোন-আইডিয়া)।

কলকাতা, গোয়া ও মহারাষ্ট্রের জন্য WiFi কলিং ফিচার আনল ভোডাফোন-আইডিয়া

  • যে সমস্ত এলাকায় দুর্বল নেটওয়ার্ক কভারেজ রয়েছে, সেই সব জায়গা থেকেও ভয়েস কল করা যাবে এই পরিষেবা কাজে লাগিয়ে।

নতুন প্রিপেড প্যাকের পরে এবার কলকাতা, গোয়া ও মহারাষ্ট্রের গ্রাহকদের জন্য ওয়াইফাই (WiFi) কলিং ফিচার আনল Vi (ভোডাফোন-আইডিয়া)। গত মঙ্গলবার থেকে চালু হয়ে গিয়েছে এই নতুন পরিষেবা।

নতুন Hi Wi-Fi Calling পরিষেবায় অফিসের ব্রডব্যান্ড, বাড়ির ব্রডব্যান্ড এবং সাধারণ ওয়াইফাই সংযোগের মাধ্যমে গ্রাহকরা কল করার সুবিধা পাচ্ছেন।

সম্প্রতি টেলিকম টক সংবাদসংস্থাকে Vi-এর তরফে জানানো হয়েছে, ‘যে সমস্ত এলাকায় দুর্বল নেটওয়ার্ক কভারেজ রয়েছে, সেই সব জায়গা থেকেও ভয়েস কল করা যাবে এই পরিষেবা কাজে লাগিয়ে।’

বর্তমানে Hi Wi-Fi Calling পরিষেবা দেওয়া হচ্ছে কলকাতা মহারাষ্ট্র ও গোয়া সার্কেলের গ্রাহকদের। 

এর আগেই অবশ্য এই পরিষেবা চালু করার পরিকল্পনা করেছিল Vi, কিন্তু প্রযুক্তিগত কারণে তা পিছিয়ে যায়। উল্লেখ্য, ২০১৯ সালেই এই রকম পরিষেবা চালু করে দিয়েছে এয়ারটেল ও জিও। এ ছাড়া নিজস্ব ওয়াইফাই পরিষেবা চালু করেছে বিএসএনএল। এর জন্য Wings অ্যাপ চালু করেছে সংস্থা।

জানা গিয়েছে, Vi-এর VoWi-Fi পরিষেবা পেতে হলে গ্রাহকদের সহায়ক হবে Redmi Note 9 Pro Max, Mi10, Mi10T, POCOX3, Oneplus 8T, Redmi Note 9 Pro, Redmi Note 9, RedmiNote 7 Pro, Redmi8A Dual, and the Oneplus Nord স্মার্টফোন মডেলগুলি। 

এ ছাড়া ১০০ টাকার কম মূল্যের প্ল্যানও চালু করেছে Vi। এর মধ্যে প্রথম প্ল্যানটি ৫৯ টাকার, যাতে রয়েছে ২৮ দিনের জন্য ৩০ মিনিট টকটাইম। দ্বিতীয় প্যাকটি ৬৫ টাকার, যাতে একই দিনের ১০০ এমবি ডেটা পাওয়া যাবে। 

তা ছাড়াও ৩৯ টাকা, ৪৯ টাকা, ৭৯ টাকা ও ৯৭ টাকার বেশ কিছু সস্তার প্ল্যান বাজারে এনেছে Vi। এ বাদে, ১৬টাকা, ৪৮ টাকা ও ৯৮ টাকার ডেটা ভাউচারও এনেছে সংস্থা।

বন্ধ করুন