বাংলা নিউজ > ঘরে বাইরে > Video: হাইওয়েতে দাউ দাউ করে জ্বলছে গাড়ি, সহায়তার জন্য এগিয়ে এলেন খোদ CM
কনভয় থেকে নেমে এসে গাড়ি চালককে আশ্বাস দিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। সংগৃহীত ছবি

Video: হাইওয়েতে দাউ দাউ করে জ্বলছে গাড়ি, সহায়তার জন্য এগিয়ে এলেন খোদ CM

  • মুখ্যমন্ত্রী গাড়ির চালকের নাম জিজ্ঞাসা করেন। জানা গিয়েছে গাড়ির চালকের নাম ভিক্রান্ত শিন্ডে। মুখ্যমন্ত্রী বার বার ওই চালককে অনুরোধ করেন কোনওভাবেই ওই জ্বলন্ত গাড়ির কাছে যাবেন না।

মঙ্গলবার মুম্বইয়ের ওয়েস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতে একটি বিলাসবহুল গাড়িতে আগুন ধরে যায়। দাউ দাউ করে জ্বলতে থাকে গাড়িটি। ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পাশ দিয়ে যাচ্ছিল মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের কনভয়। এভাবে রাস্তায় জ্বলন্ত গাড়ি দেখতে পেয়ে তিনি কনভয় থামিয়ে দেন। ওই গাড়ির আরোহীদের সহায়তা করতে এগিয়ে আসেন খোদ সিএম।

তবে হাইওয়ের ওই দুর্ঘটনায় ভিলে পার্লে এলাকায় কেউ অবশ্য জখম হননি। এমনটাই জানিয়েছেন দমকল আধিকারিকরা। দমকল দফতর জানিয়েছে ফায়ার কল আসার পরেই দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। এরপর তারা গাড়ির আগুন নেভায়। এই সংক্রান্ত একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে গাড়ির চালকের সঙ্গে কথা বলছেন।

 

মুখ্যমন্ত্রী গাড়ির চালকের নাম জিজ্ঞাসা করেন। জানা গিয়েছে গাড়ির চালকের নাম ভিক্রান্ত শিন্ডে। মুখ্যমন্ত্রী বার বার ওই চালককে অনুরোধ করেন কোনওভাবেই ওই জ্বলন্ত গাড়ির কাছে যাবেন না। মুখ্যমন্ত্রী তাঁকে জানিয়ে দেন, জীবন খুব গুরুত্বপূর্ণ। তিনি সবরকম সহায়তার আশ্বাস দেন।

তবে গাড়ি থেকে নেমে এভাবে মুখ্যমন্ত্রী যেভাবে সহায়তা করতে এগিয়ে যান তা যথেষ্ট তাৎপর্যপূর্ণ। ওই চালককে সবরকমভাবে আশ্বস্ত করেন তিনি। ওই চালক মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে প্রতি নমস্কার জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বন্ধ করুন