বাংলা নিউজ > ঘরে বাইরে > বিয়ে করতে গিয়ে গুলি ছুড়ে হুল্লোড়, কনের বিরুদ্ধে দায়ের FIR, ভাইরাল ভিডিয়ো
ছবি সৌজন্যে টুইটার
ছবি সৌজন্যে টুইটার

বিয়ে করতে গিয়ে গুলি ছুড়ে হুল্লোড়, কনের বিরুদ্ধে দায়ের FIR, ভাইরাল ভিডিয়ো

  • বিয়ে করতে গিয়ে বন্দুক উঁচিয়ে গুলি ছুড়ে হুল্লোড় করতে দেখা যায় কনেকে।

বিয়ে করতে গিয়ে বন্দুক উঁচিয়ে গুলি ছুড়ে হুল্লোড় করতে দেখা যায় কনেকে। যার জেরে তৈরি হয় বিতর্ক। আর তাই বিয়ের কনের বিরুদ্ধেই দায়ের হল এফআইআর। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড়ে। এর জেরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। পুলিশ সূত্রে খবর, বিয়ের আনন্দ উপভোগ করতে বন্দুক থেকে গুলি ছুড়ে আনন্দে মাতেন ওই তরুণী। সেই মুহূর্তের ভিডিয়ো ভাইরাল হয়। এর জেরেই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

অভিযুক্ত ওই তরুণীর নাম রূপা পান্ডে ৷ জানা গিয়েছে, স্থানীয় পুলিশ সুপার অশোক তোমর জানিয়েছেন, গত রবিবার বিয়ে হয় রূপার। সেই সময়েই পরিবারের সকলের সঙ্গে আনন্দে মাতেন তিনি। তাঁর কাকা রামবাস পান্ডের একটি বন্দুক আছে। সেটির লাইসেন্সও রয়েছে। অভিযোগ, সেই বন্দুক থেকেই শূন্যে গুলি ছোড়েন বিয়ে করতে যাওয়া সেই তরুণী।

সেই ঘটনারই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি নজর এড়ায়নি পুলিশের। আর তার জেরেই বিপাকে পড়েন রূপা। তাঁর বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। পুলিশ সূত্রে খবর, অস্ত্র আইন এবং মহামারি আইনে রূপার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি, ঘটনায় ব্যবহৃত রিভলবারটির লাইসেন্স বাতিলের প্রক্রিয়াও শুরু করা হয়েছে।

বন্ধ করুন