বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ‘১৫০ টাকার টি-শার্ট...’, শুনেই চটলেন যুবতী, মেট্রোর মধ্যেই পরপর চড় যুবককে!
দিল্লি মেট্রোর মধ্যে যুবককে চড় যুবতীর (ছবি - টুইটার)

Viral Video: ‘১৫০ টাকার টি-শার্ট...’, শুনেই চটলেন যুবতী, মেট্রোর মধ্যেই পরপর চড় যুবককে!

  • যে টি-শার্টি ঘিরে এত কাণ্ড, যুবতী নাকি সেটি ১০০০ টাকা দিয়ে কিনেছিলেন। তবে যুবকের দাবি সেই টি-শার্টের দাম ১৫০ টাকার বেশি হতে পারে না। সেখান থেকেই দুই জনের তর্ক শুরু হয়।

টি-শার্টের দাম নিয়ে এক যুগলের মধ্যে হাতাহাতি! এমনই হাস্যকর ঘটনার সাক্ষী থাকল দিল্লি মেট্রো। ঘটনার ভিডিয়ো সম্প্রতি ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, এক যুবতী পরপর চড় মারছেন এক যুবককে। তাঁদের মধ্যে একটি টি-শার্টের দাম নিয়ে ঝগড়া বাঁধে। বাদানুবাদ শুরু হয়। এরপরই হাত চালাতে শুরু করেন সেই যুবতী। এবং এই সব কিছুই শুরু হয় একটি টি-শার্টের দামকে ঘিরে।

ভাইরাল ভিডিয়ো দেখে যা বোঝা যাচ্ছে তা হল, যুবতীটি কোথাও থেকে কেনাকাটি করে ফিরছেন। যুবকটিও খুব সম্ভবত তাঁর সঙ্গেই যাত্রা করছিলেন। জারা কোম্পানির একটি টি-শার্ট কিনেছিলেন সেই যুবতী। সেই টি-শার্টের দাম নিয়ে দুই জনের মধ্যে আলোচনা শুরু হয়। সেই আলোচনা ঝগড়ায় পরিণত হয়। এবং পরে সেই যুবতীকে পরপর চড় মারতে দেখা যায়। এদিকে যুবকটিও জোরে জোরে চেঁচাচ্ছিলেন যুবতীর উদ্দেশে। গোটা ঘটনা ক্যামেরাবন্দি করেছিলেন অপর এক মেট্রো যাত্রী।

যে টি-শার্টি ঘিরে এত কাণ্ড, যুবতী নাকি সেটি ১০০০ টাকা দিয়ে কিনেছিলেন। তবে যুবকের দাবি সেই টি-শার্টের দাম ১৫০ টাকার বেশি হতে পারে না। সেখান থেকেই দুই জনের তর্ক শুরু হয়। যুবকটি মনে করান যে তাঁরা পাবলিক প্লেসে আছেন। তবে তাতে যুবতীর সম্বিত ফেরেনি। যুবককে মারতে শুরু করেন যুবতী। যুবকটিও পালটা চেঁচাতে শুরু করে যুবতীর উপর। পরে মেট্রো থেকে নামার সময় দেখা যায় যুবকটিও যুবতীকে একটি চড় মারেন।

বন্ধ করুন