বাংলা নিউজ > ঘরে বাইরে > Video: হাতে জাতীয় পতাকা,কাজ চাইতে গিয়েছিলেন, ভাবী শিক্ষককে মেরে ফাটিয়ে দিলেন ADM

Video: হাতে জাতীয় পতাকা,কাজ চাইতে গিয়েছিলেন, ভাবী শিক্ষককে মেরে ফাটিয়ে দিলেন ADM

কাজ চাইতে গিয়ে বেধড়ক লাঠির আঘাত কর্মপ্রার্থীদের। (Photo by Santosh Kumar /Hindustan Times)

সূত্রের খবর, কর্মসংস্থানের দাবিতে রাজপথে নেমেছিলেন যুবকরা। শিক্ষক পদে কর্মপ্রার্থীদের এভাবেই বেধড়ক পেটানো হয়েছে বলে অভিযোগ। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় উঠেছে বিহারে।

হাতে জাতীয় পতাকা। রাস্তায় শুয়ে রয়েছেন এক যুবক। আর লাঠি হাতে তাকে বেধড়ক মারছেন পটনার অতিরিক্ত জেলাশাসক। বিহারের পটনার এই ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। ভিডিয়োতে দেখা যাচ্ছে কেকে সিং নামে ওই এডিএম একেবারে নির্দয়ভাবে পেটাচ্ছেন ওই যুবককে। ওই যুবক জাতীয় পতাকা দিয়ে তার মুখ ঢাকার চেষ্টা করছেন। তবুও রক্ষা পাননি তিনি। এমনকী একজন পুলিশ ওই যুবকের কাছ থেকে জাতীয় পতাকা কেড়ে নেওয়ারও চেষ্টা করেন। শিক্ষক নিয়োগের পরীক্ষায় পাস করেও কেন চাকরি পাচ্ছেন না সেই প্রশ্ন তুলতে গিয়েছিলেন ওই কর্মপ্রার্থীরা। আর বিনিময়ে জুটল লাঠি।

 

সূত্রের খবর, কর্মসংস্থানের দাবিতে রাজপথে নেমেছিলেন যুবকরা। শিক্ষক পদে কর্মপ্রার্থীদের এভাবেই বেধড়ক পেটানো হয়েছে বলে অভিযোগ। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় উঠেছে বিহারে।

বিহারের বিজেপি টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করে বিহারের নীতীশ সরকারকে তুলোধোনা করেছেন। বিজেপির প্রশ্ন সরকার কি অন্ধ হয়ে গিয়েছে? সরকার কি কানে শুনতে পায়না? তেরঙার উপর এভাবে আঘাত আনল।

এনিয়ে এক নেটনাগরিক লিখেছেন, কাজ চাইতে গিয়েছিলেন ওরা। বদলে জুটল চরম বর্বরতা।

ওই ছাত্রকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। বিহারের উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদব জানিয়েছেন, বিহারের ডিএমের সঙ্গে কথা হয়েছে। তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। যদি কেউ দোষী হন তার শাস্তি হবে। প্রসঙ্গত শিক্ষক পদে নিয়োগের দাবিতে প্রচুর কর্মপ্রার্থী পটনার রাস্তায় বিক্ষোভ দেখাচ্ছিলেন। তখনই এই ঘটনা। ওই আমলার কঠোর শাস্তির দাবি তুলেছেন বিক্ষোভকারীরা। এই ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন অনেকেই।

ঘরে বাইরে খবর

Latest News

মমতা আসার আগে অডিটোডিয়ামের তোরণ ভাঙল, আহতরা ভরতি SSKM-এ বাইরে ঘুরতে গিয়ে TCS দিতে হয়েছে? অফিসে জানালে অ্যাডজাস্ট হয়ে যাবে TDS-র সঙ্গে নারী নির্যাতন নিয়ে CM চুপ কেন? বিধানসভার বাইরে অবস্থান বিক্ষোভ BJP বিধায়কদের ধনধান্য প্রেক্ষাগৃহে দুর্ঘটনা, মুখ্যমন্ত্রী প্রবেশের আগেই ভেঙে পড়ল তোরণ, জখম দুই সিআইএসএফের চাকরিতে অগ্নিবীরদের জন্য বিশেষ সংরক্ষণ, বয়সেও থাকবে ছাড় টেলর সুইফটের কনসার্ট শুনতে গিয়ে জমিয়ে নাচ রণবীর কাপুরের ভাগ্নীর দুই মেয়েকে নিয়ে বোট রাইডে, মেঘলার কোলে মাথা বিদীপ্তার, ছোটর গাল ঘষে আদর বিরসার ডেঙ্গি-ম্যালেরিয়ার মধ্যেই রাজ্যে ভয় ধরাচ্ছে বার্ড ফ্লু, ৯ দিনে আক্রান্ত ৬ শিশু মালদায় ব্যাঙ্ক ডাকাতিতে আলোড়ন, ক্যাশিয়ারকে গুলি, সাড়ে চার লক্ষ টাকা নিয়ে চম্পট শ্রাবণ মাসে শিবের বিশেষ প্রিয় এই গাছ লাগান বাড়িতে, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.