বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রেমিকার সঙ্গে হোটেলের রুমে স্বামী, চটি খুলে বেধড়ক মার স্ত্রীর, Video করলেন…
চটি খুলে বেধড়ক মারলেন স্ত্রী। এএনআই

প্রেমিকার সঙ্গে হোটেলের রুমে স্বামী, চটি খুলে বেধড়ক মার স্ত্রীর, Video করলেন…

  • পরকিয়া করতে গিয়ে একেবারে হাতেনাতে ধরা পড়ে গেলেন। আর তারপর হোটেলের রুমে স্বামীকে ধরে বেধড়ক মার। হাতজোড় করে বাঁচার চেষ্টা স্বামীর।

প্রেমিকার সঙ্গে আগ্রার হোটেলে পরকিয়ায় মত্ত ছিলেন এক ব্যক্তি। আচমকাই সেখানে হাজির ওই ব্যক্তির স্ত্রী। আর যায় কোথায়? স্বামীর সঙ্গে ওই মহিলাকে দেখে একেবারে রেগে আগুন ওই ব্যক্তির স্ত্রী নীলম। এরপরই পা থেকে চটি খুলে স্বামীকে পেটাতে শুরু করেন ওই মহিলা। ওই মহিলাকেও চুলের মুঠি ধরে পেটাতে শুরু করেন ওই ব্যক্তির স্ত্রী।

আর গোটা ঘটনার ভিডিয়ো করেছেন ওই ব্যক্তির শ্য়ালক। তবে ঘটনার আকষ্মিকতায় একেবারে আকাশ থেকে পড়েন ওই ব্যক্তি। সূত্রের খবর, ওই ব্যক্তির নাম দীনেশ। তিনি দেওরি রোড এলাকায় একটি হাসপাতালে কাজ করেন। তার স্ত্রীর অভিযোগ, দীনেশের সঙ্গে এক মহিলার পরকিয়া সম্পর্ক রয়েছে। বাধ্য হয়েই তিনি বাবার বাড়িতে থাকেন। সোমবার দিল্লি গেট এলাকায় ওই হোটেলে উঠেছিলেন দীনেশ। এটা জানতে পেরেই তিনি হোটেলের রুমে গিয়ে হাজির হন। আর সেখানেই দেখা যায় দীনেশ অপর মহিলার সঙ্গে রয়েছেন। এরপরই শুরু হয় বেধড়ক মার।

আর স্ত্রীর কাছে মার খেয়ে দীনেশ বার বার ক্ষমা চান স্ত্রীর কাছে। আর কোনওদিন হবে না। আমায় ক্ষমা করে দাও। এদিকে অপর মহিলাও কান্নাকাটি জুড়ে দেন, আর কোনওদিন হবে না। এবারের মতো ছেড়ে দিন। তবে অত সহজে ছেড়ে দিতে চাননি নীলম।

এদিকে ঘটনার পরেই পুলিশ এলাকায় যায়। দীনেশ ও ওই মহিলাকে পুলিশ আটক করেছে। আর এই ভিডিয়ো দেখে নেটিজেনরা বলছেন, এ তো ঘোর কলিযুগ এসে গেল। অনেকেই হতবাক হয়ে গিয়েছেন এই ভিডিয়ো দেখে।

বন্ধ করুন