বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: উড়ানে হাতাহাতি মহিলাসহ ৪ যাত্রীর, মাঝপথে নামাতে হল বিমান, তারপর…

Viral Video: উড়ানে হাতাহাতি মহিলাসহ ৪ যাত্রীর, মাঝপথে নামাতে হল বিমান, তারপর…

দুপুরেই ইঙ্গিত দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইমতো ওমিক্রন আতঙ্কের মধ্যে ব্রিটেন থেকে সরাসরি আগত কোনও বিমানকে কলকাতা বিমানবন্দরে নামতে দেওয়া হবে না বলে জানাল পশ্চিমবঙ্গ সরকার। (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক @aaikolairport)

মারপিটের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জেট স্কি ব্যান্ডিট (@fulovitboss) নামের এক টুইটার ব্যবহারকারী ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একদল উত্তেজিত যাত্রী আইলের মাঝে এসে দাঁড়িয়ে পড়েছেন। আর সেই যাত্রীরা নিজেদের মধ্যে রীতিমতো হাতাহাতি শুরু করে দিয়েছেন।

আকাশে ধুন্ধুমার অ্যাকশন। আর তার জেরে মাঝপথেই নামিয়ে আনতে হল বিমান। গত সপ্তাহে বৃহস্পতিবার সন্ধ্যায় কুইন্সল্যান্ড থেকে নর্দার্ন টেরিটরি যাচ্ছিল এক বিমান। আর সেই সময়েই মাঝ আকাশেই শুরু হয় সাংঘাতিক মারপিট। ঘটনার জেরে ৪ জন যাত্রীকে গ্রেফতার করা হয়েছে।

অস্ট্রেলিয়ান ফেডারেল পুলিশ এবং এনটি পুলিশ জানিয়েছে, মারপিট করা যাত্রীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অস্ট্রেলিয়ার সংবাদসংস্থা news.com.au সূত্রে খবর, '২০ এপ্রিল, বৃহস্পতিবার কেয়ার্নস থেকে গ্রুট আইল্যান্ডের এক উড়ানে এই ঘটনা ঘটে। এই কারণে বিমানটি ঘুরিয়ে দেওয়া হয়েছিল।' আরও পড়ুন: Passenger Kissed Flight Crew: উড়ানে মত্ত অবস্থায় পুরুষ ক্রু সদস্যের গলায় চুম্বন, গ্রেফতার বৃদ্ধ যাত্রী

এই মারপিটের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। জেট স্কি ব্যান্ডিট (@fulovitboss) নামের এক টুইটার ব্যবহারকারী ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একদল উত্তেজিত যাত্রী আইলের মাঝে এসে দাঁড়িয়ে পড়েছেন। আর সেই যাত্রীরা নিজেদের মধ্যে রীতিমতো হাতাহাতি শুরু করে দিয়েছেন। এমনকি জলের বোতল নিয়েও তাঁদের মারপিট করতে দেখা গিয়েছে।

এই ঘটনার পরে, বিমানটি কুইন্সল্যান্ডে ফিরে আসে। এরপরেই অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়।

কর্তৃপক্ষের বয়ান অনুযায়ী, অভিযুক্ত মহিলা যাত্রীকে বিমান থেকে বের করে আনা হয়। তাঁর বিরুদ্ধে বিমানে উচ্ছৃঙ্খল আচরণের অভিযোগ আনা হয়েছিল। অস্ট্রেলিয়ান নিউজ আউটলেটের প্রতিবেদন অনুযায়ী, তাঁর বিরুদ্ধে সুরক্ষা নির্দেশিকা অমান্য করার অভিযোগ আনা হয়েছে।

এরপর যদিও উড়ান ফের যাত্রা শুরু করে। কিন্তু মজার বিষয় হল, এতকিছুর পরেও কোনও লাভ হয়নি। সেই একই গ্রুপের যাত্রীরা নতুন করে বচসা শুরু করে। মারামারি শুরু হয়ে যায়।

এরপর উড়ান নর্থ টেরিটরির পূর্ব উপকূলের আলিয়াঙ্গুলায় অবতরণ করে। সেখানে ওই তিন যাত্রীকে এনটি পুলিশ গ্রেফতার করে।

একজন ২৩ বছর বয়সী ব্যক্তিকে ইচ্ছাকৃতভাবে অন্যদের নিরাপত্তা বিপন্ন করার জন্য অভিযুক্ত করা হয়েছে। এর পাশাপাশি সম্পত্তির ক্ষতি, পাবলিক প্লেসে উচ্ছৃঙ্খল আচরণের অভিযোগও দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে।

আরও পড়ুন:  আকাশপথে ৫ ঘণ্টা ওড়ার পর টোকিওগামী বিমান ফিরল দিল্লি বিমানবন্দরে, কী ঘটেছে?

 এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ? ভারতের জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! কোথায় সাক্ষাৎ করলেন দু'জনে কলসি কাঁখে গৃহেপ্রবেশ 'কথা'র, কেমন হল সুস্মিতার নতুন বাড়ি? 'ঈশ্বরের কাছে যত বেশি...' কেক নয়, কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন পালন সৌমিতৃষার বর্ধমানে স্কুলের বাইরে মদ খেয়ে রাস্তায় পড়ে আছেন বর্ষীয়ান শিক্ষক! আগামী সপ্তাহে প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে BJP, বাংলা নিয়ে বড় মিটিং গাঁইয়া পার্বতীর লক্ষ্য আইপিএস হওয়া! দীপার ভরসায় স্বপ্ন সফল হবে কি? মার্চেই DA বাড়ছে কেন্দ্রীয় সরকারি কর্মীদের? ৪% নাকি ৫% বাড়বে? মিলে গেল উত্তর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.