বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ইলেকট্রিকের পোলে বেঁধে স্ত্রীকে বেধড়ক মার স্বামীর! উসকানি শাশুড়ির
স্ত্রীকে বেধড়ক মারধরের অভিযোগ স্বামীর বিরুদ্ধে উঠেছে। (এএনআই)

Viral Video: ইলেকট্রিকের পোলে বেঁধে স্ত্রীকে বেধড়ক মার স্বামীর! উসকানি শাশুড়ির

  • শ্যামবিহারী ও তার মা বরফাদেবীর বিরুদ্ধে পুলিশ মামলা রুজু করেছে। নির্যাতিতা কুসুমা দেবী জানিয়েছেন, ১৪ জুলাই স্বামী ও শাশুড়ি তাকে বেধড়ক মারধর করেছিল। পুলিশের কাছে অভিযোগ না জানানোর ব্যাপারেও তারা হুমকি দেয়।

হাড়হিম করা ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে বিদ্যুতের খুঁটিতে একজন মহিলাকে বেঁধে ফেলা হয়েছে। এরপর স্ত্রীকে বেধড়ক পেটাচ্ছেন তাঁর স্বামী। সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই খবর। পুলিশের কাছেও এনিয়ে নালিশ জানানো হয়েছে।

২২ সেকেন্ডের ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে শ্যাম বিহারী নামে ওই ব্যক্তি তার স্ত্রীকে বেধড়ক পেটাচ্ছেন। ইলেকট্রিকের খুঁটিতে বেঁধে স্বামী তাকে বেধড়ক পেটান বলে অভিযোগ। এরপর বাঁধন কিছুটা আলগা করা হলেও মার থামেনি। ২২ সেকেন্ডের ওই ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।

পুলিশ সূত্রে খবর, গত ১৪ জুলাই আগ্রার আরসেনা গ্রামে এই ঘটনা হয়। এই ঘটনায় ওই ব্যক্তি ও তার মায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। তবে ঘটনার পর থেকে দুজনেই পলাতক।

সিকানদ্রা থানার পুলিশ আধিকারিক আনন্দ কুমার শাহি জানিয়েছেন, অভিযুক্তকে চিহ্নিত করা গিয়েছে। তার নাম শ্য়ামবিহারী। নির্যাতিতার স্বামী তিনি।

ইতিমধ্যেই শ্যামবিহারী ও তার মা বরফাদেবীর বিরুদ্ধে পুলিশ মামলা রুজু করেছে। নির্যাতিতা কুসুমা দেবী জানিয়েছেন, ১৪ জুলাই স্বামী ও শাশুড়ি তাকে বেধড়ক মারধর করেছিল। পুলিশের কাছে অভিযোগ না জানানোর ব্যাপারেও তারা হুমকি দেয়।

আমি পুলিশের কাছে যাব বলায় আমাকে ইলেকট্রিকের খুঁটিতে বেঁধে ফেলে আবার মারধর করেছে।

বন্ধ করুন