বাংলা নিউজ > ঘরে বাইরে > Video-রাত ৮টার বিমান পিছিয়ে সাড়ে ১২টা! যাত্রীদের সঙ্গে বচসা এয়ার ইন্ডিয়ার কর্মীদের

Video-রাত ৮টার বিমান পিছিয়ে সাড়ে ১২টা! যাত্রীদের সঙ্গে বচসা এয়ার ইন্ডিয়ার কর্মীদের

ফাইল ছবি: এএনআই (ANI)

যাত্রীদের অনেকেই ৮টায় উড়ান ভেবে সন্ধ্যা ৬টা নাগাদ বিমানবন্দরে এসে গিয়েছিলেন। সেখান থেকে উড়ান এতটা পিছিয়ে যাওয়ায় ক্ষুদ্ধ হয়ে যান তাঁরা। এরপরেই এয়ার ইন্ডিয়ার কর্মীদের সঙ্গে তাঁদের বচসা শুরু হয়। শেষ পর্যন্ত অবশ্য দিল্লি বিমানবন্দর থেকে মধ্য রাতে ১:৪৮-এ বিমানটি মুম্বইয়ের উদ্দেশে পাড়ি দেয়।

ফের ভারতে যাত্রীবাহি বিমান পরিষেবার ক্ষেত্রে সমস্যা। মঙ্গলবার গভীর রাতে দিল্লি বিমানবন্দরে এয়ার ইন্ডিয়ার যাত্রী ও কর্মীদের মধ্যে বচসা তুঙ্গে ওঠে। মুম্বইগামী এয়ার ইন্ডিয়ার এক উড়ান চার ঘণ্টারও বেশি বিলম্বিত হয়। আর তার ঠিক পরেই শুরু হয় তর্ক-বিতর্ক।

দিল্লি-মুম্বই উড়ানের এক যাত্রী ANI-কে জানা, ফ্লাইট আল-805 প্রথমে রাত ৮টায় ছাড়ার কথা ছিল। কিন্তু সেখান থেকে পিছিয়ে তা ১০.৪০ করে দেওয়া হয়। এরপর আবার সেখান থেকে পিছিয়ে প্রথমে ১১:৩৫ এবং ফের পিছিয়ে ১২:৩০ করে দেওয়া হয়। এরপরেও আবার উড়ান পিছিয়ে দেওয়া হয়েছে বলে ঘোষণা করে এয়ার ইন্ডিয়া। আর এরপরেই ধৈর্য্যের বাঁধ ভাঙে যাত্রীদের। আরও পড়ুন: Viral News: নাম ভাঁড়িয়ে ৬০ বার বাবা হলেন ব্যক্তি! ধরাও পড়লেন অদ্ভুত কারণে

যাত্রীদের অনেকেই ৮টায় উড়ান ভেবে সন্ধ্যা ৬টা নাগাদ বিমানবন্দরে এসে গিয়েছিলেন। সেখান থেকে উড়ান এতটা পিছিয়ে যাওয়ায় ক্ষুদ্ধ হয়ে যান তাঁরা। এরপরেই এয়ার ইন্ডিয়ার কর্মীদের সঙ্গে তাঁদের বচসা শুরু হয়। শেষ পর্যন্ত অবশ্য দিল্লি বিমানবন্দর থেকে মধ্য রাতে ১:৪৮-এ বিমানটি মুম্বইয়ের উদ্দেশে পাড়ি দেয়।

যাত্রীদের অভিযোগ, সুপারভাইজাররা প্রথমে বলেছিলেন, ক্রু-দের আসতে দেরি হচ্ছে। তাঁরা রাস্তায় আটকে আছেন। সেই কারণে ফ্লাইট বিলম্বিত হচ্ছে। এদিকে এয়ার ইন্ডিয়ারই এক স্টাফ মেম্বার বলেন, বিমানচালক হঠাত্ অসুস্থ হয়ে পড়ায় এই সমস্যা। যাত্রীদের দাবি, সম্পূর্ণ মিথ্যা অজুহাত দেওয়া হয়েছে তাঁদের।

তাঁরা কর্তৃপক্ষকে প্রশ্ন করেন, এমন পরিস্থিতিতে ক্রু সদস্য বা বিমানচালকদের ব্যাক আপ আনা হচ্ছে না কেন। এদিকে এয়ার ইন্ডিয়ার আধিকারিকরা যাত্রীদের জানাতে থাকেন যে সেটা সম্ভব নয়, তবে তাঁরা দ্রুত উড়ানের চেষ্টা চালাচ্ছেন। গোটা বিষয়টি শেষ পর্যন্ত তর্কাতর্কির পর্যায়ে পৌঁছে যায়। ঘটনার ভিডিয়োও করেন এক যাত্রী। পরিস্থিতি দেখে সেটি বিমানবন্দর না রেল স্টেশন, তা বোঝার উপায় নেই!

আরও পড়ুন: Viral video: ১০৫ বছর বয়সি বাবাকে গান শোনালেন ৬৮ বছরের ছেলে! ভাইরাল ভিডিয়োতে কী বললেন বাবা

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কি? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় সামনে আনল ISRO, আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের Eye Care Tips: এই একটি জিনিস আপনার চোখের জন্য খুবই উপকারি ইতিহাস গড়লেন তনুষ-তুষার, রঞ্জিতে এই প্রথম ১০ ও ১১ নম্বর ব্যাটারের শতরান তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.