বাংলা নিউজ > ঘরে বাইরে > Air Passenger Fights with Pilot: বিমানে ককপিটের বাইরে খোদ পাইলটের সঙ্গে বচসা, এরপর যাত্রীর যা হল... দেখুন ভিডিয়ো

Air Passenger Fights with Pilot: বিমানে ককপিটের বাইরে খোদ পাইলটের সঙ্গে বচসা, এরপর যাত্রীর যা হল... দেখুন ভিডিয়ো

বিমানে ককপিটের বাইরে খোদ পাইলটের সঙ্গে বচসা যাত্রীর

ভিডিয়োটি ভার্জিন অস্ট্রেলিয়ার একটি ফ্লাইটের। ককপিটের বাইরে একজন যাত্রী এবং পাইলটকে ঝগড়া করতে দেখা যায় সেই ভিডিয়োতে। অভিযোগ, সেই যাত্রী মত্ত অবস্থায় ছিলেন।

সম্প্রতি বিমানে ভারতীদের অভব্য আচরণের একাধিক উদাহরণ উঠে এসেছে। তবে শুধুমাত্র ভারতেই নয়, প্রায় সব দেশেই এই ধরনের 'বেয়াদপ' যাত্রীর দেখা মেলে। সম্প্রতি অস্ট্রেলিয়ার এক বিমানে তেমনটাই দেখা গেল। এক যাত্রীকে বিমানের ককপিটের সামনে পাইলটের সঙ্গে বচসায় জাতে দেখা গেল। ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। জানা যায়, অনুপযুক্ত আচরণের কারণে এক যাত্রীকে বিমান থেকে নামিয়ে দিতে চান পাইলট। তখনই এই বচসা শুরু হয়। (আরও পড়ুন: চটি চুরি বাঁদরের, ফিরিয়ে আনতে গিয়ে ট্রেনের ছাদে পুড়ে ছাই যুবক! প্রকাশ্যে ভিডিয়ো)

স্কাইনিউজের মতে, ভিডিয়োটি ভার্জিন অস্ট্রেলিয়ার একটি ফ্লাইটের। ককপিটের বাইরে একজন যাত্রী এবং পাইলটকে ঝগড়া করতে দেখা যায় সেই ভিডিয়োতে। দুই জনের বচসা প্রায় হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। সেই সময় এক যাত্রী এবং একজন ফ্লাইট অ্যাটেনডেন্টকে দেখা যায় সেই দুজনকে একে অপরের থেকে দূরে নিয়ে যেতে। পাইলট অভিযুক্ত যাত্রীকে বিমান থেকে বেরোনোর ​​দরজার দিকে ঠেলে দেন। পরে বিমানসেবিকাও সেই অভিযুক্ত যাত্রীকে বিমান থেকে ধাক্কা দেন।

আরও পড়ুন: চুলের মুঠি ধরে টেনে হিঁচড়ে মন্দির থেকে বের করা হল মহিলাকে! ভাইরাল ভিডিয়ো

জানা যায়, পাইলট সেই যাত্রীকে প্লেন থেকে নেমে যেতে বললেও প্রাথমিক ভাবে সেই যাত্রী নামতে চায়নি। এরপরই বচসা শুরু হয়। পরে তা হাতাহাতি, ধাক্কাধাক্কির পর্যায়ে গিয়ে পৌঁছায়। প্লেন থেকে যে যাত্রীকে নামিয়ে দেওয়া হয়, তার বিষয়ে সহযাত্রীরা বলেন, প্লেন টেকঅফ করার আগেই অত্যাধিক মদ খেয়ে ফেলেছিলেন সেই ব্যক্তি। এদিকে বিমান সংস্থা ভার্জিনের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়, 'যাত্রী এবং ক্রুদের নিরাপত্তা সুনিশ্চিত করা আমাদের অগ্রাধিকার এবং ভার্জিন অস্ট্রেলিয়ার ফ্লাইটে যেকোনও ধরনের অনিয়মিত আচরণের ক্ষেত্রে অসহনশীল। ঘটনাটি নিয়ে অস্ট্রেলিয়ান ফেডারেল পুলিশ বা রাজ্য পুলিশের কাছে অভিযোগ করা হবে।'

বন্ধ করুন