বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: দাদা আপনাদের হেলমেট কই? পুলিশকে তাড়া করে ভিডিয়ো দুই তরুণীর

Viral Video: দাদা আপনাদের হেলমেট কই? পুলিশকে তাড়া করে ভিডিয়ো দুই তরুণীর

ফাইল ছবি: টুইটার (Twitter)

রাস্তায় হেলমেট ছাড়া বাইক-স্কুটার চালালেই পাকড়াও করেন পুলিশকর্মীরা। দিতে হয় মোটা টাকার জরিমানা। অবশ্যই এই বিষয়ে সচেতনতা বৃদ্ধির প্রচেষ্টা এটি। কিন্তু সমস্যার বিষয় হল, এই সচেতনতা বৃদ্ধিকারী পুলিশকর্মীদেরই মাঝেমধ্যে হেলমেটবিহীন অবস্থায় মোটরসাইকেলে চড়তে দেখা যায়। 

পুলিশ দাদা, আপনাদের হেলমেট কোথায়? কিছুটা এমন প্রশ্ন তুলেই পুলিশকর্মীদের পিছনে রীতিমতো তাড়া করলেন দুই যুবতী। পুলিশের ভয়ে মানুষকে পালাতে সকলে দেখেছেন। কিন্তু এ যেন পুরো উলটপুরান! গাজিয়াবাদের এমনই এক মজার, হাস্যকর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে এক দুই চাকার যানে যেতে দেখা যাচ্ছে দুই হেলমেটবিহীন পুলিশকর্মীদের।

রাস্তায় হেলমেট ছাড়া বাইক-স্কুটার চালালেই পাকড়াও করেন পুলিশকর্মীরা। দিতে হয় মোটা টাকার জরিমানা। অবশ্যই এই বিষয়ে সচেতনতা বৃদ্ধির প্রচেষ্টা এটি। কিন্তু সমস্যার বিষয় হল, এই সচেতনতা বৃদ্ধিকারী পুলিশকর্মীদেরই মাঝেমধ্যে হেলমেটবিহীন অবস্থায় মোটরসাইকেলে চড়তে দেখা যায়। কিন্তু পুলিশের জন্য তো আইন আলাদা নয়। তাহলে এমনটা হবে কেন? আরও পড়ুন: Motorcycle Driving Rules: হেলমেটে এই ছাপ না থাকলেই জরিমানা, শীঘ্রই জারি হতে চলেছে নিয়ম, খুব সাবধান!

সোমবার রাতে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে হেলমেট না পরে বাইকে চড়া দুই পুলিশকর্মীকে থামানোর চেষ্টা করেন দুই তরুণী। আর তা করার সঙ্গে সঙ্গে তাঁরা পালাতে শুরু করেন।

গাজিয়াবাদ কমিশনারেটের বাইক আরোহী এই দুই পুলিশ কর্মীর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। ভিডিয়োতে, হেলমেটহীন দুই পুলিশ কর্মীকে গাজিয়াবাদ নম্বর UP14AG0799 নম্বরের এক সরকারি বাইকে দেখা যাচ্ছে। পুলিশের বাইকের পিছনে একটি স্কুটিতে চড়ে থাকা দুই তরুণীর মধ্যে একজন তাঁর মোবাইল ফোন দিয়ে তাঁদের একটি ভিডিয়ো বানান। আর সেই ভিডিয়ো বানানোর সময়েই পুলিশকর্মীদের রীতিমতো লজ্জায় ফেলে দেন তাঁরা।

দুই কন্যের কথা শুনে পুলিশ কর্মীরা তাঁদের ভুল আড়াল করতে বাইকের গতি বাড়িয়ে দেন। এদিকে দুই তরুণীও নাছোড়বান্দা। বারবার তাঁরা পুলিশকর্মীদের হেলমেট না পরার জন্য ‘আওয়াজ’ দিতে থাকেন। স্কুটির গতি বাড়িয়ে পুলিশকর্মীদের পিছনে যেতে থাকেন তাঁরা। ‘আপনার হেলমেট কই?’ একথা শুনে পুলিশকর্মীরা হুটার আর সাইরেন বাজিয়ে বাইকের গতি বাড়িয়ে দেন।

দেখুন সেই ভিডিয়ো:

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই নড়েচড়ে বসে গাজিয়াবাদ পুলিশ। মোটরসাইকেল চালানো পুলিশকর্মীদের উপর ১,০০০ টাকার একটি অনলাইন ই-চালান ধার্য করা হয়। ঘটনাটি সোমবার রাত সাড়ে ১০টার দিকে গোবিন্দপুরম এলাকায় ঘটে।

ভিডিয়োয় দুই তরুণী যা করেছেন, তার সঙ্গে কি আপনি একমত? জানান কমেন্টে। আরও পড়ুন: হেলমেট পরলেও ২,০০০ টাকা চালান কাটতে পারে পুলিশ, জানুন কেন

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

জানেন কেন পালন করা হয় বিশ্ব প্রবীণ নির্যাতন সচেতনতা দিবস? জানুন সেই ইতিহাস একটার বেশি সিমকার্ড থাকলে বেশি টাকা দিতে হবে? লাগবে জরিমানা? মুখ খুলল TRAI! ‘চিকিৎসার বিরতি’র মাঝেই ধন্যবাদ জানাতে ডায়মন্ডে অভিষেক, দিলেন সংযত থাকার বার্তাও মুটিয়ে যাওয়ায় হন কটাক্ষের শিকার, ফারদিন বলছেন, ‘অন্যের কষ্টে মানুষ আনন্দ পায়’ ইদুল আজহা বা বকরি ইদের আগে জেনে নিন, আরাফার দিনের সঙ্গে জড়িত ইতিহাসের ৪টি ঘটনা মুসলিমকে সরকারি ঘর দেওয়ায় প্রতিবাদ গুজরাটে, হাইকোর্ট বলল ‘জনস্বার্থের বিষয় নয়’ যাকে ছাড়া জীবন অচল, সেই বায়ু দিবস কবে জানেন? কেন পালন করা হয় দিনটি আপনি কি একজন রক্তদাতা? বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে জানুন রক্ত দানের সঠিক নিয়ম টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? Sri Lanka Women বনাম West Indies Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

T20 WC 2024

টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.