বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: লরি থেকে হাইওয়েতে ফেলা হচ্ছে পরপর ছাগল, শেষে চোর পালাল বিলাসবহুল গাড়িতে- ভিডিয়ো

Viral Video: লরি থেকে হাইওয়েতে ফেলা হচ্ছে পরপর ছাগল, শেষে চোর পালাল বিলাসবহুল গাড়িতে- ভিডিয়ো

ফাইল ছবি: টুইটার (Twitter)

কোনও সোনাদানা নয়। ছাগল চুরির কথা জানবেন এই প্রতিবেদনে। ভাবছেন, এ আর কী এমন ব্যাপার! গাঁয়ে-গঞ্জে তো কতই হয়। কিন্তু যদি জানান, বিলাসবহুল গাড়ি করে কেউ ছাগল চুরি করছেন? অবাক হচ্ছেন? আসবে বাস্তবে এমনই আজব ঘটনা ঘটেছে। আর তা ধরা পড়েছে ভিডিয়োতেও। 

পৃথিবী আধুনিক হয়েছে। প্রযুক্তি বদলেছে। অপরাধের পদ্ধতিও বদলেছে। কিন্তু চুরি করা যাদের অভ্যাস, তারা বদলায়নি। নানা কৌশল অবলম্বন করে চুরি করা জারি রেখেছে তারা।

না, কোনও সোনাদানা নয়। ছাগল চুরির কথা জানবেন এই প্রতিবেদনে। ভাবছেন, এ আর কী এমন ব্যাপার! গাঁয়ে-গঞ্জে তো কতই হয়। কিন্তু যদি জানান, বিলাসবহুল গাড়ি করে কেউ ছাগল চুরি করছেন? অবাক হচ্ছেন? আসবে বাস্তবে এমনই আজব ঘটনা ঘটেছে। আর তা ধরা পড়েছে ভিডিয়োতেও।

বিলাসবহুল গাড়ি করে ছাগল চুরি করেছে চোরেরা। হাইওয়েতে এই চুরির ঘটনা ঘটে। তার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। ভিডিয়োটি দেখার পর আপনিও যে একটু ঘাবড়ে যাবেন, তা হলফ করে বলা যায়। রিপোর্ট অনুযায়ী ভিডিয়োটি উত্তরপ্রদেশের কানপুর-উন্নাও হাইওয়ের। আবার অনেকের দাবি এটি মুম্বই-ঔরঙ্গাবাদ হাইওয়ের। মহারাষ্ট্রের ঘটনা।

ভিডিয়োতে এক চোরকে একটি গরু বোঝাই ট্রাক থেকে একটি ছাগলকে রাস্তায় ফেলে দিতে দেখা যাচ্ছে।

রাতে হাইওয়েতে ছাগল চুরি!

রাতে হাইওয়েতে ছাগল চুরি সম্পর্কিত একটি ভিডিয়ো সবার নজর কেড়েছে। হাইওয়েতে প্রচুর গাড়ি দেখা যাচ্ছে। ভিডিয়োটিও করা হয়েছে একটি গাড়ি থেকে। ভিডিয়োটি যেখান থেকে করা হয়েছে, তার মাত্র ১০০ মিটার দূরেই একটি ট্রাক দ্রুত গতিতে চলছে। আর একের পর এক ছাগলকে রাস্তার ওপর ফেলে দিতে দেখা যাচ্ছে। একটু খেয়াল করলেই দেখা যাবে, কেউ ছাগলগুলো ফেলে দিচ্ছে। কেউ একটা ট্রাকে চড়ে ছাগলগুলি পরপর নিচে ফেলে দিচ্ছে। বিভিন্ন রং ও আকারের ছাগল। রাস্তায় পড়ে কিছু ছাগল উঠে যাচ্ছে। আর কিছু ছাগল আহত অবস্থায় পড়েই আছে। নির্মমভাবে ছুড়ে ছুড়ে ফেলে দেওয়া হচ্ছে প্রাণীগুলিকে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ধূসর রঙের আরেকটি গাড়ি ট্রাকটিকে অনুসরণ করছে। ছাগলগুলোকে ছুড়ে ফেলা হচ্ছে। প্রায় ৮-১০টি ছাগল ছুঁড়ে ফেলার পর একটি ধূসর রঙের গাড়ি ট্রাকের কাছে এল। ট্রাকের যুবক পাকা হাতে চলন্ত ট্রাক থেকে নেমে গাড়ির উপর নেমে গেল।

হাইওয়েতে এভাবে নির্মম পদ্ধতিতে ছাগল চুরির এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। উল্লেখযোগ্য বিষয় হল, এর আগে ২০২১ সালের জানুয়ারিতে, UP পুলিশ ছাগল চোরদের একটি দলকে গ্রেফতার করেছিল। এই চক্রের সদস্যরা গ্রাম থেকে ছাগল চুরি করত। তারপর সেগুলি পিকআপ ভ্যানে তুলে নিত। এরপর বিভিন্ন বাজারে নিয়ে গিয়ে বিক্রি করে দিত।

ঘরে বাইরে খবর

Latest News

'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে?GT-তে যোগ দিতে পারেন তারকা অলরাউন্ডার? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর 'রণজয়কে ছেড়েছি শোভনের কারণে?' বিয়ের পরই প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক সোহিনী সরকার! ‘‌এটা প্রতিহিংসামূলক রাজনৈতিক মনোভাব’‌, বাজেটে ঘাটাল না থাকায় ক্ষুব্ধ সাংসদ দেব রয়েছে বিদেশযাত্রার যোগ! অগস্টের শুরুতেই বুধের অস্তে লাভ সিংহ সহ বহু রাশির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.