বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral: ১৫ সেকেন্ডে ৩টি টিকিট কাটা, রেলকর্মীর গতিতে মুগ্ধ ইন্টারনেট
ঝড়ে গতিতে টিকিট দিচ্ছেন রেলকর্মী। ছবি; টুইটার (Twitter)

Viral: ১৫ সেকেন্ডে ৩টি টিকিট কাটা, রেলকর্মীর গতিতে মুগ্ধ ইন্টারনেট

মাত্র ১৫ সেকেন্ডে ঝড়ের গতিতে ৩টি টিকিট বের করে দিলেন অভিজ্ঞ কর্মী। তাঁর কাজের তত্পরতায় মুগ্ধ ইন্টারনেট। সবাই ভাবছেন, 'আহা, যদি আমাদের সব স্টেশনেই এমন রেলকর্মী থাকতেন!'

আপনি কি লোকাল ট্রেনে যাতায়াত করেন? সেক্ষেত্রে টিকিট কাটার সমস্যার জায়গাটা আপনি ভালোই বুঝবেন। স্টেশনের টিকিট কাউন্টারে সাধারণত লম্বা লাইন থাকে। বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায়, ধীরে সুস্থে একটি একটি করে টিকিট দিচ্ছেন রেলকর্মী। সময় লেগে যায় অনেকটা। ট্রেন মিস করার ভয়ে অধৈর্য্য হয়ে পড়েন যাত্রীরা।

তবে তার মধ্যে ব্যাতিক্রমও রয়েছে। তার প্রমাণ দিলেন এক অভিজ্ঞ রেলকর্মী। মাত্র ১৫ সেকেন্ডের ঝড়ের গতিতে ৩টি টিকিট বের করে দিলেন ওই কর্মী। তাঁর কাজের তত্পরতায় মুগ্ধ ইন্টারনেট। সবাই ভাবছেন, 'আহা, যদি আমাদের সব স্টেশনেই এমন রেলকর্মী থাকতেন!'

ভাইরাল ভিডিয়োটি মুম্বইয়ের এক রেল স্টেশনের। মু্ম্বই রেলওয়ে ইউজার্স নামের এক টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি টুইট করা হয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, অটোমেটেড টিকিট ভেন্ডিং মেশিন থেকে ঝড়ের গতিতে টিকিট দিচ্ছেন ওই রেলকর্মী। তাঁর দ্রুততার প্রশংসায় পঞ্চমুখ নিত্যযাত্রীরা। এমন দ্রুত টিকিট কাটতে যে কতটা অভ্যাসের প্রয়োজন হয়, তা সত্যিই অভাবনীয়।

তবে অনেকে এটাও বলছেন যে, যাত্রীদের ধীরে ধীরে নিজেই ভেন্ডিং মেশিন থেকে টিকিট কাটার অভ্যাস করা উচিত্।

দেখুন সেই ভিডিয়ো:

আপনাকেও কি স্টেশনে টিকিট কাটতে গিয়ে অনেকটা সময় অপেক্ষা করতে হয়? কমেন্টে জানান আপনার অভিজ্ঞতা।

বন্ধ করুন