বাংলা নিউজ > ঘরে বাইরে > Video: নাচতে গিয়ে পড়ে গিয়েছিলেন মেয়ে, পাশে এসে দাঁড়ালেন স্নেহশীল বৃদ্ধ বাবা
মেয়ে নাচতে গিয়ে যেন পড়ে না যান, নজর রাখলেন বৃদ্ধ বাবা। ইনস্টাগ্রাম।

Video: নাচতে গিয়ে পড়ে গিয়েছিলেন মেয়ে, পাশে এসে দাঁড়ালেন স্নেহশীল বৃদ্ধ বাবা

  • ভিডিয়োতে দেখা যায় তাঁর পেছনে একজন বয়স্ক মানুষ দাঁড়িয়ে রয়েছেন। দেখা যায় ওই বয়স্ক মানুষটি পেছন থেকে নজর রাখছেন যাতে মহিলা পড়ে না যান। ওই বয়স্ক মানুষ আর কেউ নন, ওই মহিলার বাবা।

সোহিনী সেনগুপ্ত

ছোটাছুটি করো না, পড়ে যাবে। সেই ছোট্টবেলা থেকে শিশুকে চোখে চোখে রাখেন বাবা- মা। আর সেই সন্তানই যখন বড় হয়ে যায় তখনও কি তাদের সুরক্ষার নজর এতটুকু কমতি থাকে? সেরকমই একটি ভিডিয়ো প্রকাশ্য়ে এসেছে এবার।ইনস্টাগ্রামের ওই ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে একজন মহিলা একটি পারবারিক অনুষ্ঠানে নাচছিলেন। নাচতে নাচতে তিনি পড়ে যান। এরপর তিনি উঠেও পড়েন।

এরপরই ভিডিয়োতে দেখা যায় উঠে পড়ে সেই মহিলা ফের নাচতে শুরু করেন। এরপরই ভিডিয়োতে দেখা যায় তাঁর পেছনে একজন বয়স্ক মানুষ দাঁড়িয়ে রয়েছেন। দেখা যায় ওই বয়স্ক মানুষটি পেছন থেকে নজর রাখছেন যাতে মহিলা পড়ে না যান। ওই বয়স্ক মানুষ আর কেউ নন, ওই মহিলার বাবা। যে বাবা সবসময় নজরে রাখেন তাঁর সন্তানকে। যাতে তিনি পড়ে গিয়ে আঘাত না পান সেব্যাপারে সবসময় নজর রাখলেন তিনি। পাশাপাশি তিনি সামনে থেকে উৎসাহ দেন তিনি।

 

আনিশা সিনহা নামে এক মডেল ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে লেখা হয়েছে, ভগবান সর্বত্র নেই। সেকারণে আমার বাবা আছেন। তিনি জানিয়েছেন, আমি নাচতে নাচতে পড়ে গিয়েছিলাম। এরপর চারপাশের লোকজন তুলে ধরেন। গান বন্ধ হয়ে যায়। আবার নাচতে শুরু করেন তিনি। আর তখনই পেছনে এসে দাঁড়ান তাঁর বাবা। পাছে মেয়ে পড়ে গিয়ে আঘাত না পান তার জন্য কড়া নজর বাবার। কর্তব্যপরায়ণ বাবা। স্নেহশীল বাবা।

বন্ধ করুন