বাংলা নিউজ > ঘরে বাইরে > ক্যামেরা অন, অনলাইন ক্লাসের মধ্যেই বান্ধবীর সঙ্গে সেক্স পড়ুয়ার, ভাইরাল ভিডিয়ো
ভিডিয়ো করে নেয় ক্লাসের অপর এক ছাত্রও। ২-৩ দিনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। ছবি : টুইটার  (Twitter)
ভিডিয়ো করে নেয় ক্লাসের অপর এক ছাত্রও। ২-৩ দিনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। ছবি : টুইটার  (Twitter)

ক্যামেরা অন, অনলাইন ক্লাসের মধ্যেই বান্ধবীর সঙ্গে সেক্স পড়ুয়ার, ভাইরাল ভিডিয়ো

ক্লাস করার সময়ে ক্যামেরা অফ করতে ভুলে গেলেন এক পড়ুয়া। ক্যামেরা অন থাকা অবস্থাতেই প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়লেন তিনি।

করোনাভাইরাস পরিস্থিতিতে এখন প্রায় গোটা বিশ্বই অনলাইনে। জুম বা গুগল মিটে ক্লাস করছেন পড়ুয়ারা। সেই ক্লাস করার সময়েই ক্যামেরা অফ করতে ভুলে গেলেন এক পড়ুয়া। ক্যামেরা অন থাকা অবস্থাতেই প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ হয়ে পড়লেন তিনি।

ঘটনাটি ভিয়েতনামের হো চি মিন-এর। আর পাঁচদিনের মতোই অনলাইনে ক্লাস নিচ্ছিলেন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক। অনলাইন ক্লাসে সাধারণত নিজেদের ক্যামেরা ও মাইক্রোফোন অফ করেই রাখেন পড়ুয়ারা। প্রয়োজন হলে অন করেন। কিন্তু এদিন যে তাঁর ক্যামেরা অন আছে, তা খেয়ালই করেননি এক ছাত্র।

তাই বাড়িতে প্রেমিকা আসতেই তার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন তিনি। এদিকে তাঁর শিক্ষক তো বটেই, পুরো ক্লাস তখন তাঁকে দেখতে পাচ্ছে অনলাইন ক্লাসে। ব্যাপারটি বেশ কিছুক্ষণ পড়ে সেই অধ্যাপক খেয়াল করেন। সঙ্গে সঙ্গে তিনি বলেন, 'এটা কী হচ্ছে!'

এরপরেই সম্বিত ফেরে ওই ছাত্রের। সঙ্গে সঙ্গে পোশাক পরে ছুটে এসে অনলাইন ক্লাসের ক্যামেরা বন্ধ করে দেন। কিন্তু ততক্ষণে পুরো বিষয়টির ভিডিয়ো করে নেয় ক্লাসের অপর এক ছাত্রও। ২-৩ দিনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো।

এর পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, সেই অধ্যাপক এবং সহপাঠীদের উদ্দেশে ক্ষমা প্রার্থনা করে লিখিত চিঠি দেন ওই ছাত্র। বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সকল পড়ুয়াদের অনলাইন ক্লাসে শৃঙ্খলা বজায় রাখতে সতর্ক করা হয়। এর পাশাপাশি ভাইরাল ভিডিয়োটি শেয়ার করা বন্ধ করার জন্য অনুরোধ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বন্ধ করুন