বাংলা নিউজ > ঘরে বাইরে > Jharkhand: ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে জীবন্ত জ্বালিয়ে দিল গ্রামবাসীরা
প্রতীকী ছবি

Jharkhand: ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে জীবন্ত জ্বালিয়ে দিল গ্রামবাসীরা

  • জানা গিয়েছে, নির্যাতিতা ও ঘটনায় অভিযুক্ত দুই যুবক একই গ্রামের বাসিন্দা। পরিস্থিতি যাতে আবার উত্তপ্ত না হয়ে ওঠে, সেজন্য গ্রামে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে।

‌উন্নাও কাণ্ডে ধর্ষিতাকে পুড়িয়ে মারা হয়েছিল। সারা দেশ সেই ঘটনায় শিউড়ে উঠেছিল। এবার ধর্ষিতা নয়, ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে জীবন্ত জ্বালিয়ে দেওয়ার ঘটনা ঘটল ঝাড়খণ্ডে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে। একজনের মৃত্যু হয়েছে। আরেকজন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের গুমলা থেকে ১৫ কিলোমিটার দূরে ভাসুয়া আম্বাটোলি গ্রামে। জানা গিয়েছে, এক যুবতী বাবা, মায়ের সঙ্গে এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। ফেরার সময় কোনও বাস পাচ্ছিলেন না। সেই সময় যুবতীর বাবা সুনীল ওঁরাও ও আশিস কুমারকে মোটরসাইকেলে করে আসতে দেখেন। তখন যুবতীর বাবা তাদের জানায়, মেয়েটিকে যেন তারা বাড়ি পৌঁছে দেন। সেই মতো মেয়েটিকে মোটর সাইকেলে বসিয়ে ওরা দুজনে যুবতীকে নিয়ে যায়। এরপর মাঝপথে যুবতীকে ধর্ষণও করে ও তাকে বাড়ি ফেরত দিয়ে যায়। কিছুক্ষণের মধ্যে পুরো ঘটনাটি গ্রামে জানাজানি হয়ে যায়। শুনেই ক্ষিপ্ত হয়ে ওঠেন গ্রামবাসীরা। বুধবার রাতেই ওই দুই যুবককে ধরে ফেলে গ্রামবাসীরা। এরপর তাদের বেধড়ক মারধর করা হয় ও গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। খবর এসে পৌঁছয় স্থানীয় থানায়। দুই যুবকের পরিবারের লোকেরাও খবর পেয়ে যায় যে তাদের ছেলেদের মারধর করা হচ্ছে। সঙ্গে সঙ্গে তাঁরাও ঘটনাস্থলে পৌঁছে যায়। পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছতেই দেখতে পায়, একজনের শরীর পুরোই পুড়ে গিয়েছে। অন্য জনকে কোনওরকমে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তার শারীরিক অবস্থাও ভালো নয়।

পুলিশ ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। কারা জীবন্ত জ্বালিয়ে দেওয়ার ঘটনার সঙ্গে যুক্ত পুলিশ তা খতিয়ে দেখছে। জানা গিয়েছে, নির্যাতিতা ও ঘটনায় অভিযুক্ত দুই যুবক একই গ্রামের বাসিন্দা। পরিস্থিতি যাতে আবার উত্তপ্ত না হয়ে ওঠে, সেজন্য গ্রামে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে।

বন্ধ করুন