বাংলা নিউজ > ঘরে বাইরে > জিম ট্রেনারের সঙ্গে সম্পর্ক ধরা পড়তেই স্বামীকে খুনের প্ল্যান স্ত্রীর! প্রথম ছক বানচাল হতেই গুলি, ৩ বছর পর ধৃত ২

জিম ট্রেনারের সঙ্গে সম্পর্ক ধরা পড়তেই স্বামীকে খুনের প্ল্যান স্ত্রীর! প্রথম ছক বানচাল হতেই গুলি, ৩ বছর পর ধৃত ২

বিনোদ বরাদা হত্যাকাণ্ডে স্ত্রী ও তাঁর প্রেমিক ধৃত। ছবি সৌজন্য- সোশ্যাল মিডিয়া

২০২১ সালের ডিসেম্বরের ১৫ তারিখে বিনোদ বারাদার মৃত্যু হয়েছে। গুলি করে তাঁকে হত্যা করা হয়। ঘটনার তদন্ত এই গুলিতে মৃত্যু ঘিরে। এবার যাওয়া যাক সেই ঘটনার থেকে কয়েক মাস আগে। ২০২১ সালের ৫ অক্টোবর এক দুর্ঘটনায় আহত হন বিনোদ।

শুধু একটি হোয়াটসঅ্যাপ মেসেজ, আর তাতেই গোটা হত্যাকাণ্ডেল প্লটের পর্দাফাঁস হয়ে যায় পুলিশের কাছে। হরিয়ানার ব্যবসায়ী বিনোদ বারারার হত্যাকাণ্ডের ঠিক ৩ বছর পর এই হত্যার অভিযোগে তাঁর স্ত্রী ও স্ত্রীয়ের জিম ট্রেনার প্রেমিককে গ্রেফতার করা হয়েছে। গোটা ঘটনার পরতে পরতে ছিল নানান প্রশ্ন, যে প্রশ্নের জাল ভেদ করতেই পুলিশের হাতে গ্রেফতার হয়েছে অভিযুক্ত ২ জন।

২০২১ সালের ডিসেম্বরের ১৫ তারিখে বিনোদ বারাদার মৃত্যু হয়েছে। গুলি করে তাঁকে হত্যা করা হয়। ঘটনার তদন্ত এই গুলিতে মৃত্যু ঘিরে। এবার যাওয়া যাক সেই ঘটনার থেকে কয়েক মাস আগে। ২০২১ সালের ৫ অক্টোবর এক দুর্ঘটনায় আহত হন বিনোদ। পঞ্জাবের রেজিস্টার করা গাড়িতে তিনি পথ দুর্ঘটনার শিকার হন। সেই ঘটনায় বিনোদের দুই পা ভেঙে যায়। পুলিশ জানাচ্ছে, এই পর পর ঘটনা বিনোদের স্ত্রী নিধি ও নিধির প্রেমিক পেশায় জিম ট্রেনার সুমিতের কারসাজি। তদন্তে পুলিশ জেনেছে, প্রথমে বিনোদকে হত্যা করার জন্য নিধি ও তাঁর প্রেমিক গাড়ি দুর্ঘটনার ছক কষে। সেই দুর্ঘটনায় বিনোদ মারা যাননি, তবে আহত হন। এরপর একেবারে বিনোদকে শেষ করে দিতে নিধি ও সুমিত গুলি চালনার প্ল্যান কষেন। 

( Drug Price: হার্টের অসুখ, ডায়াবিটিস, হাইপারটেনশন সহ বহু রোগের ওষুধের সর্বোচ্চ মূল্য বেঁধে দিল কেন্দ্র, কোনটির কী দাম হল?)

গোটা ঘটনায় বিনোদের এক আত্মীয় বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পুলিশকে দেন। ডিসেম্বর মাসে বিনোদের খুনের পর তাঁরা পুলিশে এফআইআর করেন। সেখানে জানানো হয়, বিনোদের দুর্ঘটনার পর দেব সুনার নামে এক চালকের বিরুদ্ধে এফআইআর হয়। তাকে গ্রেফতার করে পুলিশ। এদিকে, বিনোদের বাড়ির সকলের বক্তব্য, দুর্ঘটনার ১৫ দিন পর সেই গাড়ির চালক দেব সুনার বিনোদের কাছে এসে বিষয়টি বোঝাপড়া করে নিতে চান। যে দেব সুনার ভাতিন্ডার বাসিন্দা। তখনই দেব সুনার বিনোদকে হুমকি দেন খুনের। এরপর ১৫ ডিসেম্বর দেব সুনারের হাতে ছিল সেদিন পিস্তল। আর সেই বিনোদকে গুলি করে। পরে দেব সুনারের বিরুদ্ধে মামলাও চলে। কেস সেখান পর্যন্তই থেমে ছিল। এরপর বিনোদের অস্ট্রেলিয়াবাসী এক ভাই এক মেসেজে বেশ কিছু সন্দেহের কথা তোলেন। বিনোদ বাদারা মামবালার ফাইল ফের খোলে পুলিশ। শুরু হয় ফের তদন্ত।

পুলিশি তদন্তে দেখা যায়, দেব সুনারের সঙ্গে সুমিতের যোগ ছিল। আর সুমিতের সঙ্গে নিধির যোগ ছিল। এরপর গত ৭ জুন পুলিশ সুমিতকে গ্রেফতার করে এবং জিজ্ঞাসাবাদে সে বিনোদের দুর্ঘটনার পরিকল্পনা করার এবং পরে তাঁকে গুলি করার কথা স্বীকার করে। সে জানায়, নিধি ও তার সম্পর্কের কথা বিনোদ জেনে ফেলেন। আর তার জেরে নিধির সঙ্গে বিনোদের ঝগড়া হয়। তারপরই এই হত্যাকাণ্ডের ছক।

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

ঘরের মাটিতে টেস্টে ইংল্যান্ড বোলার হিসেবে দ্রুততম বল! মার্ক উডের একাধিক নজির বিচ্ছেদের ঘোষণা করেই জীবনের স্বাভাবিক ছন্দে নাতাশা! সার্বিয়া গিয়েই কী করলেন? যোগ্যদের বঞ্চিত করতে সুপ্রিম কোর্টে গিয়ে ধাক্কা খেয়ে ফিরল প্রাথমিক শিক্ষা সংসদ কুমিল্লার একই কলেজের ১২৭ ভারতীয় পড়ুয়াকে নিয়ে উদ্বেগ, এদেশের কতজন এখনও বাংলাদেশে ওরা বারবার ফোন করে খোঁজ নিত- ভারতীয় দলের এই ২ ক্রিকেটার শামির সবচেয়ে ভালো বন্ধু নাম-রোল নম্বর অনুযায়ী প্রিলিমসের ফল বের করল UPSC, গোটা রেজাল্ট রইল এখানে শনিদেব আর সূর্যদেবের অতি বিরল সংযোগ! ৪ রাশি পাবে অগাধ টাকা, কোটিপতি হওয়ার সুযোগ ভিড়ের মধ্যে সুস্মিতাকে আগলে রাখলেন রোমান!বিশেষ বন্ধুর কাণ্ডে লজ্জায় লাল নায়িকা গাঁজা খেয়ে এসেছে-ধোনির সঙ্গে রিজওয়ানের তুলনা! পাক সাংবাদিকের ক্লাস নিলেন হরভজন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.