বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral: অন্ধকারে মারুতির কাঁচ ভেঙে ঢুকে গেল উট, রাজস্থানের রাস্তায় ভয়াবহ কাণ্ড

Viral: অন্ধকারে মারুতির কাঁচ ভেঙে ঢুকে গেল উট, রাজস্থানের রাস্তায় ভয়াবহ কাণ্ড

রাজস্থানের রাস্তায় ভয়াবহ কাণ্ড! (@SachinGuptaUP/X)

Viral: পশু ক্রসিং চিহ্ন এবং রাস্তার ধারে বেড়া দেওয়ার মতো উন্নত অবকাঠামো বাস্তবায়ন করাও এই ঘটনাগুলিকে কমাতে পারে।

ভারতীয় রাস্তায় ভ্রমণ অত্যন্ত সাবধানে করা উচিত। বিশেষ করে রাতে, কারণ অনেক জায়গায় রাতে আলো থাকে না। শুধু তাই নয়, রাতে ফাঁকা ভারতীয় সড়কে যাতায়াতের সময় যানবাহনের সামনে অনেক প্রাণী লাফিয়ে পড়ার সম্ভাবনা থাকে। আগেও এমন ঘটনা ঘটেছে। এবারেও ঘটল। সম্প্রতি, অন্ধকারের মধ্য দিয়ে যাওয়ার সময় উটের সঙ্গে ধাক্কা খেয়ে একটি ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটেছে, যা নিজের চোখে না দেখলে বিস্বাস করতে পারবেন না।

আসল ঘটনাটি কী ঘটেছে

সম্প্রতি ঘটনাটি ঘটেছে রাজস্থানে। রাত ৯টা নাগাদ মারুতি অল্টোর সঙ্গে এই দুর্ঘটনাটি ঘটেছে। তার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ভিডিয়োতে মারুতি অল্টো হ্যাচব্যাকের ভিতরে একটি উটকে আটকে থাকতে দেখা গিয়েছে। এই ঘটনায় গাড়িতে আটকে থাকা উট ও চালকের সঙ্গে ঠিক কী হয়েছিল চলুন জেনে নেওয়া যাক। আসলে, হৃদয়বিদারক এই দুর্ঘটনাটি ঘটেছে রাজস্থানের হনুমানগড় জেলায়। এই ঘটনায় গাড়িটির সঙ্গে উটের ধাক্কা লেগে সামনের কাঁচ ভেঙে উটটি গাড়ির ভিতরে আটকে গিয়েছিল।

আরও পড়ুন: (Bizarre Video: নিজের রক্ত খাওয়ান মশাদের! জীববিজ্ঞানীর ভয়ঙ্কর কাণ্ড দেখে আতঁকে উঠবেন, ভিডিয়ো ভাইরাল)

ওই ভিডিয়োতে প্রাণীটিকে গাড়ি থেকে নামার চেষ্টা করতে দেখা গিয়েছে। কিন্তু দুর্ভাগ্যবশত, উটের শরীর গাড়ির একদম ভিতরে আটকে থাকায় বের হতে পারছিল না। গাড়ির ছাদ, সামনের উইন্ডশিল্ড এবং এ-পিলারও ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনায় গাড়ির বনেট ও বাম্পার ক্ষতিগ্রস্ত হয়েছে। মহাসড়কে আলো না থাকায় অন্ধকার ছিল। যার কারণে রাস্তায় দাঁড়িয়ে থাকা প্রাণীটিকে দেখতে পাননি চালক। চালক কিছু করতে পারার আগেই গাড়িটি পশুর সাথে ধাক্কা খেয়েছিল। এই দুর্ঘটনায় চালক সামান্য আহত হয়েছেন। কয়েক ঘণ্টা গাড়িতে পশু আটকে থাকায় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছিল। ঘটনাস্থলে ক্রেন ডেকে গাড়ি থেকে উটটিকে নিরাপদে বের করে আনা হয়েছে।

উল্লেখ্য, পশু-সম্পর্কিত সড়ক দুর্ঘটনা ভারতে একটি উল্লেখযোগ্য উদ্বেগের বিষয়। প্রায়শই গ্রামীণ এলাকা এবং বন, গবাদি পশু এবং বন্যপ্রাণী সহ বিভিন্ন প্রাণীর বাসস্থানের মধ্য দিয়েই হাইওয়ের রাস্তা থাকে। অথচ অপর্যাপ্ত বেড়া, এই সমস্যাটিকে আরও বাড়িয়ে তোলে, সংঘর্ষ এড়াতে ড্রাইভারদের জন্য সময়মতো অন্ধকারে দাঁড়িয়ে থাকা প্রাণীদের সনাক্ত করা কঠিন করে তোলে। এটি কেবল মানুষের জীবনই নয়, ব্যস্ত রাস্তায় ঘুরে বেড়ানো প্রাণীদের জন্যও ঝুঁকি তৈরি করে।

আরও পড়ুন: (Bizarre News: আচমকা হাঁচি দিতেই ঘটল বিপত্তি, পেট থেকে নাড়িভুঁড়ি বেরিয়ে এল বৃদ্ধর)

তাই, এই ধরনের রাস্তায় অন্ধকারে গাড়ি চালানোর সময় গতি কমানো এবং উচ্চ-বিম হেডলাইটগুলি ব্যবহার করার পরামর্শ হয়। যাতে দূর থেকে প্রাণীদের দেখতে সাহায্য করতে পারে। উপরন্তু, পশু ক্রসিং চিহ্ন এবং রাস্তার ধারে বেড়া দেওয়ার মতো উন্নত পরিকাঠামো বাস্তবায়ন করেও এই ঘটনাগুলিকে কমানো যেতে পারে।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

অপদার্থতার চরম নজির, রেলের খাতায় মৃত, মালগাড়ির সহকারী চালক ভর্তি হাসপাতালে চিনতে পারল না পুলিশ, মদ্যপ হয়ে গাড়ি চালিয়ে গ্রেফতার পপ তারকা জাস্টিন টিম্বারলেক রাস্তার ধারে শুয়ে থাকা যুবকের ওপর দিয়ে BMW চালালেন সাংসদ-কন্যা,মৃত ১, মিলল জামিন প্যারিস অলিম্পিক্সের ঠিক আগেই ফের সোনা জয় নীরজের, ছুড়লেন ৮৫.৯৭ মিটার রেললাইনের ট্র্যাকে বসেছিল ১০ সিংহ, দ্রুত গতিতে ট্রেন আসতেই ঘটল অদ্ভুত কাণ্ড আইন বহির্ভূতভাবে বিরোধীদের মুখ বন্ধ করতে চাইছে শাসকদল, ফল ভালো হবে না: শুভেন্দু মোদীর সঙ্গে সাক্ষাতের পর ভারত-কানাডার মিলমিশের 'সুযোগ’ দেখতে পাচ্ছেন ট্রুডো! কেমব্রিজে মহারাজের বোট সফর! ডোনা-সৌরভের রোম্যান্টিক ছবি ভাইরাল, কে করলেন শেয়ার? ১০ দিনের মধ্যে বকেয়া তিন কোটি মেটাতে হবে- আইনি হুমকি সদ্য বরখাস্ত স্টিম্যাচের মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.