বাংলা নিউজ > ঘরে বাইরে > এবার চায়ের দোকান দিলেন চা-কাকু মৃদুল দেব!
চা-কাকুই শুরু করলেন চায়ের দোকান। কলকাতার শ্রীকলোনি বাজারের সামনে চা, বিস্কুট, চিপস, পান মশলা সাজিয়ে শুরু করলেন তাঁর নতুন দোকান। ছবি : ফেসবুক  (Facebook)
চা-কাকুই শুরু করলেন চায়ের দোকান। কলকাতার শ্রীকলোনি বাজারের সামনে চা, বিস্কুট, চিপস, পান মশলা সাজিয়ে শুরু করলেন তাঁর নতুন দোকান। ছবি : ফেসবুক  (Facebook)

এবার চায়ের দোকান দিলেন চা-কাকু মৃদুল দেব!

  • ইতিমধ্যেই কলকাতার অনেকে তাঁর দোকানে যেতে শুরু করেছেন। তার ভিডিয়োও দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

'চা খাব না আমরা? খাব না আমরা চা?' শুধু এটুকু বলেও যে ভাইরাল হওয়া যায়, তা প্রমাণ করেছিলেন মৃদুল দেব। অল্প সময়েই 'চা-কাকু' নামে জনপ্রিয় হয়ে যান তিনি। এবার সেই চা-কাকুই শুরু করলেন চায়ের দোকান। কলকাতার শ্রীকলোনি বাজারের সামনে চা, বিস্কুট, চিপস, পান মশলা সাজিয়ে শুরু করলেন তাঁর নতুন দোকান।

তবে, তাঁর আসল জনপ্রিয়তা সোশ্যাল মিডিয়ায়। তাই দোকানের প্রচার সারতে সেটাই কাজে লাগিয়েছেন চা-কাকু। গত ২০ জুলাই ফেসবুকে পোস্ট করে তাঁর নতুন উদ্যোগের কথা জানিয়েছেন। লেখেন, 'আমার নতুন দোকান। ছোট করে শুরু করলাম। যারা যারা আমার দোকানের চা খেতে চাও চলে এসো।'

প্রায় সঙ্গে সঙ্গেই সেই পোস্ট ভাইরাল হয়ে যায়। আর তা হবে নাই বা কেন! চা-কাকু স্বয়ং চা বানাচ্ছেন।

ইতিমধ্যেই কলকাতার অনেকে তাঁর দোকানে যেতে শুরু করেছেন। তার ভিডিয়োও দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে তাঁর দোকান ঠিক কোথায়, তা জানতে চেয়েছেন। দোকানের লোকেশান জানাতে ইউটিউবে ভিডিয়ো করে পোস্ট করেছেন তাঁর ছেলে।

মৃদুল দেবের ছেলে স্বাস্থ্যকর্মী। তার পাশাপাশি বাবার জনপ্রিয়তাকে তুলে ধরে ইউটিউবে নিয়মিত পোস্টও করেন। ভিডিয়োয় তিনি জানান, 'বাবার বয়স হয়েছে। সেই সঙ্গে লকডাউনে রাজমিস্ত্রির কাজ সেভাবে পাওয়া যাচ্ছিল না। তাই অল্প পুঁজিতে আমাদের পুরনো দোকানটা নতুন করে খোলা হল।' পুরনো ভাড়াটে উঠে যাওয়ার পরেই এই দোকান করেছেন তাঁরা।

ভিডিয়ো ও পোস্টের কমেন্টে অনেকেই চা খেতে যাবেন বলে জানিয়েছেন। দূর-দূরান্ত থেকে, এমনকি কোচবিহার থেকেও একজন চা খেতে আসবেন বলে জানিয়েছেন কমেন্টে।

বন্ধ করুন