বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral: বিমানের বাথরুমে তৈরি বাচ্চা মেয়ের অশ্লীল ভিডিয়ো! নাবালককেই দুষল এয়ারলাইন্স

Viral: বিমানের বাথরুমে তৈরি বাচ্চা মেয়ের অশ্লীল ভিডিয়ো! নাবালককেই দুষল এয়ারলাইন্স

বিমানের বাথরুমে অশ্লীল ভিডিয়ো তৈরি হল বাচ্চা মেয়ের (Pexel)

Viral: আমেরিকান এয়ারলাইন্স বাথরুমে ভিডিয়ো মামলায় বাচ্চা মেয়েটিকেই দোষারোপ করার জন্য প্রতিক্রিয়ার সম্মুখীন হয়েছে।

বিমানের বাথরুমে গিয়েছিল নয় বছর বয়সী বাচ্চা মেয়েটি। গোপন ক্যামেরায় তোলা হয়েছে তার ভিডিয়ো। অভিযুক্ত কোম্পানির সদস্য। অস্বস্তিকর অভিযোগ উঠতেই পাল্টা এমনই কিছু বলে বসেছে বিমান সংস্থাটি যে রাগ সামলাতে পারছেন না নেটিজেনরা।

  • আসল ঘটনাটি কী ঘটেছে

নয় বছর বয়সী এক বাচ্চা মেয়ের, বিমানের বাথরুম ব্যবহার করার সময় গোপনে ভিডিয়ো করার অভিযোগে একটি মামলার অযৌক্তিক প্রতিক্রিয়া দিয়ে, প্রবল নিন্দার মুখে আমেরিকান এয়ারলাইনস। কোম্পানির একজন ফ্লাইট অ্যাটেনডেন্টের বিরুদ্ধে দায়ের করা একটি দেওয়ানি মামলা নিয়ে হুলুস্থল। কোম্পানির আইনি দল ওই একরত্তির উপরই দোষ চাপানোর চেষ্টা করেছে, পরামর্শ দিয়েছে যে লুকনো রেকর্ডিং ডিভাইস সম্পর্কে তারই  জানা উচিত ছিল।

  • কীভাবে ধরা পড়েছিল অভিযুক্ত ফ্লাইট অ্যাটেনডেন্ট

গত বছরের গ্রীষ্মে ফ্লাইট অ্যাটেনডেন্ট হিসাবে নিযুক্ত থাকাকালীন এস্টেস কার্টার থম্পসন, নিজের সেল ফোন দিয়ে বোস্টনগামী একটি ফ্লাইটের বাথরুমে ১৪ বছর বয়সী একটি মেয়ের ভিডিয়ো করার চেষ্টা করেছিলেন। সেই সময়ই ধরা পড়েছিল সে। তদন্ত শুরু হলে আরও চারটি মামলার কথা উঠে আসে। রিপোর্ট অনুযায়ী, তাঁর আইক্লাউড অ্যাকাউন্টে ৭, ৯, ১১ এবং ১৪ বছর বয়সী মেয়েদের ভিডিয়ো পাওয়া গিয়েছিল। ২০২৩ সালের জানুয়ারি থেকে অগস্টের মধ্যে এই ঘটনা ঘটিয়েছিল ওই ব্যক্তি৷ এর পরে, নয় বছর বয়সী নির্যাতিতার পরিবার থম্পসন এবং আমেরিকান এয়ারলাইনসের বিরুদ্ধে একটি দেওয়ানি মামলা দায়ের করেছিল।

  • এয়ারলাইনসের হঠাৎই অযৌক্তিক কথা বলে বসল

এরই পরিপ্রেক্ষিতে, এদিন আদালতে তর্কের সময়, এয়ারলাইন্সের প্রতিনিধিত্বকারী অ্যাটর্নি পুরো পরিস্থিতির জন্য ভুক্তভোগীর উপর দোষ চাপিয়েছিলেন, এই বলে যে তার পারিপার্শ্বিক অবস্থা সম্পর্কে তারই সচেতন হওয়া উচিত ছিল। বাথরুমে যে দৃশ্যমান এবং আলোকিত একটি রেকর্ডিং ডিভাইস রয়েছে, সেটা সে আগে থেকেই দেখে নিতে পারত। আমেরিকান এয়ারলাইনস এই ধরনের কথা কীভাবে বলছে, সংস্থার কথা শুনে রীতিমত হতবাক হয়ে এমনটাই বলেছে মেয়ের পরিবার। ভুক্তভোগীর পক্ষ থেকে আইনি অ্যাটর্নি পোস্টটিকে বলেছেন, আমি সবটা শুনে হতবাক হয়ে গিয়েছিলাম এবং আমি মনে করি এটি আপত্তিজনক। আইনজীবী পল লেওয়েলিন আরও বলেছিলেন নে, আমেরিকান এয়ারলাইনস এবং এর আইনজীবীরা একটি নয় বছর বয়সী মেয়ের ভিডিয়োর শিকার জন্য দোষারোপ করছেন। এটা তো হতাশাজনক।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে West Indies-র স্কোর 5/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.