বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral News: বিনামূল্যে ম্যাক'ডি, সাবওয়েতে খাওয়ার জন্য মাসে মিলবে ১ লাখ! করবেন নাকি এমন চাকরি

Viral News: বিনামূল্যে ম্যাক'ডি, সাবওয়েতে খাওয়ার জন্য মাসে মিলবে ১ লাখ! করবেন নাকি এমন চাকরি

বিনামূল্যে ম্যাক'ডি, সাবওয়েতে খাওয়ার জন্য মাসে মিলবে ১ লাখ (ছবিটি প্রতীকী) (REUTERS)

বিভিন্ন বিষয় খতিয়ে দেখে সমীক্ষা করতে এই নিয়োগ করা হবে। টেকঅ্যাওয়ে টেস্টারদের প্রতিবার খাবার খাওয়ার পরে বলতে হবে যে তাঁরা কেমন অনুভব করছেন। প্রতি ‘মিল’-এর পরে, তাদের এও জানাতে হবে কতক্ষণ তাদের পেট ভরা থাকছে।

আপনাকে যদি কেউ বলে, আপনাকে ম্যাকডোনাল্ডস, সাবওয়ের মত আউটলেট থেকে বিনামূল্যে খাবার খেতে হবে এবং এর বিনিময়ে আপনি প্রতি মাসে এক লাখ টাকা পাবেন! তাহলে কি আপনি সেই চাকরি গ্রহণ করবেন? নাকি আপনি বিশ্বাসই করবেন না যে এমনও কোনও চাকরি হতে পারে। তবে আদতে এরম চাকরি আছে এবং এই চাকরির জন্য ছ’টি শূন্যপদ রয়েছে। এই চাকরিতে আপনাকে ম্যাকডোনাল্ডস এবং সাবওয়ের মতো আউটলেটে খেতে যেতে হবে। MaterialsMarket.com নামের একটি কোম্পানি এমন লোকদের খুঁজছে যারা ম্যাকডোনাল্ডস এবং সাবওয়ের মতো ফাস্ট ফুড আউটলেটে খেতে যেতে পারে। (আরও পড়ুন: )

কোম্পানি এই পদের নাম দিয়েছে ‘টেকঅ্যাওয়ে টেস্টার’। আসলে কোম্পানিটি জানতে চায়, ব্রিটেনের সবচেয়ে জনপ্রিয় ফাস্ট ফুড কোনটি? কোম্পানিটি টেকঅ্যাওয়ে টেস্টারদের ৬টি শূন্যপদ ঘোষণা করেছে। এই পদে থাকা কর্মীদের প্রতি মাসে বিভিন্ন আউটলেটে বিনামূল্যে খাবার খাওয়ার জন্য মাসিক এক হাজার পাউন্ড (প্রায় এক লাখ টাকা) দেওয়া হবে।

নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে খাবারের জন্য দেশের ২০টি আউটলেটে যেতে হবে। টেকঅ্যাওয়ে টেস্টাররা এই কাজের অংশ হিসেবে বিনামূল্যে গ্রেগের সসেজ, অমলেট এবং ম্যাকডোনাল্ডসের বিগ ম্যাক মিল এবং সাবওয়ের মিটবল মেরিনার মতো খাবার খেতে পারবেন। টেকঅ্যাওয়ে টেস্টারদের প্রতিবার খাবার খাওয়ার পরে বলতে হবে যে তাঁরা কেমন অনুভব করছেন। প্রতি ‘মিল’-এর পরে, তাদের এও জানাতে হবে কতক্ষণ তাদের পেট ভরা থাকছে। এছাড়াও তাঁদের ভিতরে শক্তির মাত্রা কেমন।

প্রতিষ্ঠানটি এর জন্য পেশাদার পুষ্টিবিদও নিয়োগ করছে। কোম্পানির লক্ষ্য হল সেরা টেকঅ্যাওয়ে বিকল্পগুলিকে খুঁজে বের করা। এবং এর জন্যে একপ্রকারের সমীক্ষার জন্য টেকঅ্যাওয়ে টেস্টারদের নিয়োগ করা হচ্ছে। এই চাকরিতে, কোম্পানি এক মাসের মধ্যে টেকঅ্যাওয়ে পরীক্ষকদের খাবার এবং পানীয়ের জন্য টাকা দিয়ে দেবে।

বন্ধ করুন