বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral News: যেন সিরিয়ালের চিত্রনাট্য! লাইট যেতেই মণ্ডপে পাত্রী বদল, কনের বোনকে বিয়ে পাত্রর
একই মণ্ডপে বিয়ে হচ্ছিল দুই বোনের। বিয়ে চলাকালীনই বিদ্যুৎ বিভ্রাট। এই আবহে ভুল পাত্রের পাশে ভুল পাত্রী বসিয়ে দেওয়া হয়।

Viral News: যেন সিরিয়ালের চিত্রনাট্য! লাইট যেতেই মণ্ডপে পাত্রী বদল, কনের বোনকে বিয়ে পাত্রর

  • Madhya Pradesh Bride Exchange: আচমকা লাইট বন্ধ হয়ে গেল। তবে চলতে থাকল বিয়ের অনুষ্ঠান। লাইট ফিরলে দেখা গেল মণ্ডপেই পাত্রী অদবদল! না, এ কোনও সিরিয়ালের চিত্রনাট্য নয়, বরং বাস্তব। এমনই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়নে।

আচমকা লাইট বন্ধ হয়ে গেল। তবে চলতে থাকল বিয়ের অনুষ্ঠান। লাইট ফিরলে দেখা গেল মণ্ডপেই পাত্রী অদবদল! না, এ কোনও সিরিয়ালের চিত্রনাট্য নয়, বরং বাস্তব। এমনই ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের উজ্জয়নে। একই মণ্ডপে বিয়ে হচ্ছিল দুই বোনের। বিয়ে চলাকালীনই বিদ্যুৎ বিভ্রাট। এই আবহে ভুল পাত্রের পাশে ভুল পাত্রী বসিয়ে দেওয়া হয়। এদিকে বিয়ের অনুষ্ঠান চলতে থাকে। দুই যুবতীর সাজ একই ধরনের হওয়ায় কেউই ভুলটা ধরতে পারেনি। বিয়ে শেষে আলো ফিরলে পরে টনক নড়ে সবাইকার। (আরও পড়ুন: সরকারি সংস্থার নির্মাণ কাজে অপূরণীয় ক্ষতি পুরীর জগন্নাথ মন্দিরের, দাবি ASI-এর)

রবিবার রমেশলালের দুই মেয়ে নিকিতা ও কারিশ্মার বিয়ে হচ্ছিল ভোলা ও গণেশ নামক ভিন্ন দুই পরিবারের দুই যুবকের সঙ্গে। যেহেতু কনেদের মুখ ঘোমটায় ঢাকা ছিল এবং উভয়ের পোশাক একই ছিল। তাই বিয়ের আচারের সময় কেউ এই গন্ডগোল সম্পর্কে জানতে পারেনি। এভাবেই সিঁদুরদান থেকে শুরু করে সাত পাকে ঘোরা, সবই সম্পন্ন হয়।

এদিকে বিয়ে শেষে যখন এই গন্ডগোলের বিষয়ে সবাই জানতে পারে, তখন ঝামেলা শুরু হয়ে যায়। পরে অবশ্য বিষয়টির মীমাংসা হয়। সোমবার সকালে নিকিতা ও কারিশ্মার তাঁদের বাছাই করা পাত্রের সঙ্গেই হয়। এরপর খুশি খুশি ভোলা ও গণেশ নিজেদের স্ত্রীদের নিয়ে বাড়ি ফিরে যায়।

বন্ধ করুন