বাংলা নিউজ > ঘরে বাইরে > কমোডের ভিতরে ঢুকে ছিল বিশাল কোবরা, সামনে যেতেই কী ঘটল-ভিডিয়ো

কমোডের ভিতরে ঢুকে ছিল বিশাল কোবরা, সামনে যেতেই কী ঘটল-ভিডিয়ো

কমোডের ভিতরে ঢুকে ছিল বিশাল কোবরা (Hindustan Times )

Viral Cobra: সাপ উদ্ধারকারী এসে, কীভাবে টয়লেট থেকে বিশাল কোবরা সরিয়ে ফেললেন, দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের।

বাথরুমে ঢুকে পড়েছিল সাপটি। লুকোনোর জায়গা না পেয়ে সোজা টয়লেটের কমোডের মধ্যে ঢুকে বসেছিল। বাড়ির মালিক বাথরুম ব্যবহার করতে এসেই, দেখতে পেয়েছিলেন সাপটিকে। প্রাণ যায় যায় অবস্থা। এরপরেই নিয়েছিলেন জরুরি পদক্ষেপ। এই কারণেই বিশেষজ্ঞরা সবসময়, কমোডের ঢাকা বন্ধ রাখার পরামর্শ দেন। কীভাবে ভিতর থেকে বের করা হল সাপটিকে, প্রশ্ন জাগলেই ভিডিয়ো দেখুন।

ইন্দোরের এক সাপ উদ্ধারকারী রাজেশ জাট, শহরের একটি টয়লেট কমোড থেকে এই বিশাল কোবরা বের হওয়ার ভিডিয়োটি শেয়ার করেছেন। এরপরেই টাইমস নাউকে তিনি জানিয়েছেন যে কীভাবে উদ্ধার করা হয়েছিল কোবরাটিকে।

কীভাবে বের করা হয়েছিল কোবরাটিকে

জাট টাইমস নাওকে বলেছেন যে তিনি ১ এপ্রিল রাতে সাপ সম্পর্কিত একটি কল পেয়েছিলেন। আমরা ইন্দোরের একজন বাসিন্দার কাছ থেকে একটি ফোন পেয়েছিলাম, তাঁরা আমাদের বলেছিলেন যে তাঁদের বাথরুমে একটি সাপ ঢুকে পড়েছে। এরপর সবটা শুনে, আমি তাঁদের সাপের দিকে নজর রাখতে বলেছিলাম। এও বলেছিলাম, যাতে তাঁরা দূরত্বণবজায় রাখেন। বাড়িটিতে উপস্থিত প্রত্যেকেই খুবই ভয় পেয়ে গিয়েছিলেন, বাথরুমটি বাইরে থেকে তালাবদ্ধ করে দিয়েছিলেন তাঁরা। এরপর জাট বাড়িতে পৌঁছে বাথরুমে সাপটিকে দেখতে পাননি। তারপর, তিনি কমোডের ভিতরে উঁকি দিয়ে দেখেছিলেন যে একটি বিশাল কোবরা তাঁর দিকে তাকিয়ে রয়েছে। কোবরাটি অত্যন্ত বিষাক্ত ছিল বলে জানিয়েছেন জাট। এরপর জাট, তাঁর নিজস্ব কায়দায়, জলের সাহায্যে কোবরাকে বের করে নিয়েছিলেন।

আরও পড়ুন: (Habit of itchy eyes create problem: যখন তখন চোখ চুলকানোর অভ্যাস আছে নাকি? জানেন এতে কত বড় ক্ষতি হয়ে যায় চোখের)

নীচের ভিডিয়োটি একবার দেখুন

উদ্ধারের সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন জাট। অনেকে এটিকে তাঁদের সবচেয়ে খারাপ দুঃস্বপ্ন বলে অভিহিত করেছেন। ভিডিয়োটিতে দেখা গিয়েছে যে জাটের বিশেষ কায়দায়, কোবরাটি ধীরে ধীরে কমোড থেকে বেরিয়ে আসছিল। এটি প্রায় বের হয়ে এলে, সাপ উদ্ধারকারী ঝাঁপিয়ে পড়ে, বাথরুম থেকে বের হওয়ার আগে সাপটির লেজ টেনে ধরেছিলেন।

নেটিজেনদের প্রতিক্রিয়া

খুব স্বাভাবিকভাবেই, ২৫ মে শেয়ার করার পর থেকে, ভিডিয়োটি ৬.৬ মিলিয়ন ভিউ এবং শত শত মন্তব্য সংগ্রহ করেছে। কমেন্ট বক্সে একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, আমি সত্যিই ভয় পেয়েছি। বড় ভয় আনলক হয়েছে, আরও একজন বললেন। এই ধরনের আত্মবিশ্বাসের সঙ্গে এত বিপজ্জনক কাজ করার জন্য বেশ কয়েকজন ইউজার সাপ উদ্ধারকারীকে স্বাগত জানিয়েছেন। ভাই তোমাকে স্যালুট, একজন বলেছেন।

উল্লেখ্য, এই কোবরা সাপটিই, সেই ভারতীয় কোবরা, যা ভারতে সবচেয়ে বেশিবার মানুষকে কামড়েছে, এটি 'বিগ ফোর' জাতের সাপ।

ঘরে বাইরে খবর

Latest News

বাংলাদেশের ছাত্র আন্দোলন হাইজ্যাক করেছে জামাত? সমন্বয়ককে বহিষ্কার ঘিরে গুঞ্জন তিন ভাগে গড়ে উঠছে একুশে জুলাইয়ের মঞ্চ, পৃথক র‌্যাম্পের সঙ্গে থাকছে নানা ব্যবস্থা এস বসুরায় অ্যান্ড কোম্পানির ১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ED আদ্যিকালের মতো হাতে লেখা বোর্ডিং পাস, বিমানযাত্রীর পোস্ট ভাইরাল, জবাব ইন্ডিগোর হার্দিক-নাতাশার পর অভিষেক-ঐশ্বর্যর পালা? ডিভোর্স জল্পনা নিয়ে সামনে এল বড় আপটেড ভারতীয় দলের কোচ হওয়ার পর, চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে কি কথা হয় গৌতম গম্ভীরের? 'রাম এঁটো খেয়েছিল তো আমি…' নিজেকে ঈশ্বরের সঙ্গে তুলনা করে কটাক্ষের মুখে সোনু KKR-এর ২ কোচ গম্ভীরের সঙ্গে যোগ দিতে চলেছেন, দ্রাবিড় জমানার ফিল্ডিং কোচও থাকছেন সম্প্রচারের মাঝে 'বন্ধ' বাংলাদেশি খবরের চ্যানেলে, ওপার বাংলা যেন 'অন্ধকার দ্বীপ' গুরু পূর্ণিমায় এই ৩টি কাজ করুন, দেবী লক্ষ্মীর কৃপায় অর্থের বৃষ্টি হবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.