বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ৫ আসনের গাড়িতে চড়লেন ২৯জন, গিনেসবুকের ভিডিয়ো দেখে হতবাক নেটিজেনরা
এই গাড়িতেই চেপেছিলেন ২৯জন। সৌজন্যে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড।

Viral Video: ৫ আসনের গাড়িতে চড়লেন ২৯জন, গিনেসবুকের ভিডিয়ো দেখে হতবাক নেটিজেনরা

  • এই ভিডিয়ো দেখে এক নেটনাগরিক মন্তব্য করেছেন, একবার আমেরিকাতে গিয়ে ট্রাই করে দেখুন। অপরজন লিখেছেন এবার টাটা ন্য়ানোর পরীক্ষা হওয়া দরকার। অপরজন মজা করে লিখেছেন, ভেতরে কিন্তু পুলিশ আছে!

আরফা জাভেদ

আট বছর আগের ঘটনা। পাঁচ আসনের মিনি কুপারের ভেতর চড়েছিলেন ২৯জন। আর তাঁদের সেই কীর্তির জেরে গিনেস বুকে নাম তুলে ফেলেন তাঁরা। কিন্তু কীভাবে এটা সম্ভব হল? আসলে একেবারে সুকৌশলে ব্যাপারটা করেছিলেন তাঁরা। গাড়ির ভেতরে কীভাবে একেবারে ঠেসাঠেসি করে বসা যায় সেটাই হাতে কলমে দেখিয়েছিলেন তাঁরা। ২০১৪ সালের ৫ সেপ্টেম্বর তাঁরা গিনেস বুকে নাম তোলেন। তবে এতদিন পরে সেই কীর্তির ভিডিয়ো সামনে এনেছে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড। আর সেই ভিডিয়ো দেখে একেবারে হতবাক সাধারণ মানুষ। চিনের জিয়ামেনের সেই ভিডিয়ো সামনে এসেছে এবার।

 

সাদা রঙের একটি মিনি কুপার গাড়ি। তার মধ্যে এক এক করে ঢুকে পড়ছেন তরুণীরা। একের উপর অপরজন চেপে পড়েছেন। অবিশ্বাস্য ব্যাপার। একেবারে মাথা গুঁজে বসে পড়ছেন। এমনকী গাড়ির সামনের কাঁচে, পেছনেও শুয়ে বসে রয়েছেন তাঁরা। এরপরই গিনেস রেকর্ডে নাম ওঠে তাঁদের। রুদ্ধশ্বাস সেই ভিডিয়ো।

এই ভিডিয়ো দেখে এক নেটনাগরিক মন্তব্য করেছেন, একবার আমেরিকাতে গিয়ে ট্রাই করে দেখুন। অপরজন লিখেছেন এবার টাটা ন্য়ানোর পরীক্ষা হওয়া দরকার। অপরজন লিখেছেন, ভেতরে কিন্তু পুলিশ আছে!

 

 

বন্ধ করুন