বাংলা নিউজ > ঘরে বাইরে > জলমগ্ন রাস্তা, খোলা ম্যানহোলে স্কুটার সহ ঝপাং করে পড়ে গেলেন দম্পতি,দেখুন Video
স্কুটার নিয়ে এভাবেই ঝপাং করে পড়ে যান দম্পতি (টুইটার)

জলমগ্ন রাস্তা, খোলা ম্যানহোলে স্কুটার সহ ঝপাং করে পড়ে গেলেন দম্পতি,দেখুন Video

  • রিপোর্টে উল্লেখ করা হয়েছে, উত্তরপ্রদেশের এক পুলিশ আধিকারিক ও তাঁর স্ত্রী ডাক্তার দেখানোর জন্য় বেরিয়েছিলেন। তাঁরাই জলের মধ্যে ওই খোলা ম্যানহোল বুঝতে পারেননি। টুইটার ব্যবহারকারীরা এনিয়ে নানা মন্তব্য করছেন। একজন বলেছেন, এটা আন্ডারগ্রাউন্ড পার্কিং। অপরজন লিখেছেন, এটা প্রধানমন্ত্রী সুইমিং পুল যোজনা।

গোটা রাস্তা জলে ভর্তি। ঘোলা জল বইছে রাস্তার উপর দিয়ে। সেই জলমগ্ন রাস্তা দিয়েই স্কুটারে চেপে যাচ্ছিলেন এক দম্পতি। আচমকাই ঝপাং করে খোলা ম্যানহোলে পড়ে গেলেন তাঁরা। এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্য়াল মিডিয়ায়। সূত্রের খবর স্থানীয় এক সাংবাদিক এই ভিডিয়োটি পোস্ট করেছিলেন। তারপরই তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

স্থানীয় ওই সাংবাদিক দাবি করেছেন, এটি উত্তরপ্রদেশের আলিগড়ের ঘটনা। তবে হিন্দুস্তান টাইমস বাংলা এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে রাস্তা জলমগ্ন। দুজনে স্কুটারে চেপে মূল রাস্তা থেকে ফুটপাতের দিকে আসছেন। সেই ফুটপাতের ধারেই ছিল খোলা ম্যানহোল। মূলত রাস্তার জল বের করার জন্য ওই ম্যানহোলটি খুলে রাখা হয়েছিল।

বুঝতে না পেরে স্কুটার সমেত সেই ম্যানহোলের মধ্যে গিয়ে পড়েন দম্পতি। এক পথচারী দ্রুত তাঁদের হাত ধরে কোনওরকমে টেনে তোলেন। কিন্তু স্কুটারটির দেখা মেলেনি। সম্ভবত সেটি ম্যানহোলের মধ্যে পড়ে যায়। অল্পের জন্য় বড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন দুজনে।

 

রিপোর্টে উল্লেখ করা হয়েছে, উত্তরপ্রদেশের এক পুলিশ আধিকারিক ও তাঁর স্ত্রী ডাক্তার দেখানোর জন্য় সেদিন বেরিয়েছিলেন। তাঁরাই জলের মধ্যে ওই খোলা ম্যানহোল বুঝতে পারেননি। এদিকে ইতিমধ্যেই টুইটার ব্যবহারকারীরা এনিয়ে নানা মন্তব্য করছেন। একজন বলেছেন, এটা আন্ডারগ্রাউন্ড পার্কিং। অপরজন লিখেছেন, এটা প্রধানমন্ত্রী সুইমিং পুল যোজনা।

 

 

 

বন্ধ করুন