বাংলা নিউজ > ঘরে বাইরে > গরুর গাড়ি করে বিয়ে করতে গেলেন বর্ধমানের ছেলে! দেখুন ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি: ইউটিউব (YouTube)

গরুর গাড়ি করে বিয়ে করতে গেলেন বর্ধমানের ছেলে! দেখুন ভাইরাল ভিডিয়ো

পাত্র পশ্চিম বর্ধমানের বুদবুদের অয়ন দাস। পুরনো রীতি ফিরিয়ে আনার লক্ষ্যেই তাঁর এই অভিনব ভাবনা। সেই কারণেই গরুর গাড়িতে করে বিয়ে করতে যান তিনি।

গরুর গাড়িতে করে বিয়ে করতে গেলেন বর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মজার ভিডিয়ো।

পাত্র পশ্চিম বর্ধমানের বুদবুদের অয়ন দাস। পুরনো রীতি ফিরিয়ে আনার লক্ষ্যেই তাঁর এই অভিনব ভাবনা। সেই কারণেই গরুর গাড়িতে করে বিয়ে করতে যান তিনি। 

আরও পড়ুন: Rain Forecast: রাজ্যের এই ৮ জেলায় আগামী ৫ দিন চলবে বৃষ্টি, ৫ জেলায় দাপট থাকবে বেশি, কোথায় হবে?

বর যাচ্ছেন। তাই সেই মতো সুন্দর করে সাজানো হয় গরুর গাড়িটি। আলো ও ফুল দিয়ে সাজানো হয় গরুর গাড়িটি। তাতে বসেই বরবেশে যাত্রা শুরু করেন অয়ন। সঙ্গে ছিল নিতবরও।

অভিনব কাণ্ড দেখে রাস্তায় দাঁড়িয়ে পড়েন পথচারীরা। অনেকেই ভিডিয়ো করতে শুরু করেন।

সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। অয়নের প্রশংসা করছেন। গ্রাম বাংলার পুরনো রীতিকে ফিরিয়ে আনার জন্য ধন্যবাদ জানিয়েছেন তাঁরা।

এক সময়ে গ্রাম বাংলার যাতায়াতের অন্যতম প্রধান মাধ্যম ছিল গরুর গাড়ি। কিন্তু বর্তমানে চার চাকার গাড়ি, টোটো ইত্যাদি তার স্থান নিয়ে নিয়েছে। 

আরও পড়ুন: হাতে এল Realme 9: সস্তায় পুষ্টিকর, জানুন দাম, ফিচার্স

বিয়ে মানেই এখন সোশ্যাল মিডিয়া কনটেন্ট। ভাইরাল হতে চান সকলেই। আর সেই সুযোগই ছাড়ছেন না নতুন জুটিরা। অভিনব কিছু করে, বিশেষ দিনটি আরও স্মরণীয় করে রাখতে চাইছেন অনেকে। আবার কেউ কেউ চাইছেন কোনও বার্তা দিতে। গরুর গাড়িতে করে বিয়ে করতে গিয়ে গ্রামবাংলার সংস্কৃতি, ইতিহাসের কথাই মনে করিয়ে দিলেন অয়ন।

বন্ধ করুন