বাংলা নিউজ > ঘরে বাইরে > ফিল্মি এন্ট্রির সময়ে ছিঁড়ল দড়ি! ১ তলা উঁচু থেকে পড়লেন বর-কনে: দেখুন ভিডিয়ো
মশালের আগুন থেকেই কি বিপত্তি? ছবি : টুইটার (Twitter)
মশালের আগুন থেকেই কি বিপত্তি? ছবি : টুইটার (Twitter)

ফিল্মি এন্ট্রির সময়ে ছিঁড়ল দড়ি! ১ তলা উঁচু থেকে পড়লেন বর-কনে: দেখুন ভিডিয়ো

সময়ের সঙ্গে কার্যত বিয়ে একটি সোশ্যাল মিডিয়া কনটেন্টে পরিণত হচ্ছে। সেখানে নিজেদের বিশেষ দিনটি ভাইরাল করতে চাইছেন অনেকেই। আর সেই চাপেই নিত্যনতুন প্ল্যান করছেন ওয়েডিং প্ল্যানাররা।

বিয়ের সিজন ছিল। আর এই সময়ে সকলের মাঝে নিজেদেরকে কিছুটা আলাদা দেখাতে চাইছেন কোনও কোনও বর-কনে। আর সেটা করতে গিয়েই বিপত্তি! ঝুলন্ত প্ল্যাটফর্মে করে বর-বউয়ের গ্র্যান্ড এন্ট্রি নেওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু ভেস্তে গেল সেই প্ল্যান। প্রায় এক তলা উঁচু থেকে দোলনার দড়ি ছিঁড়ে পড়ে গেলেন বর-কনে।

কখনও কন্যাদান করতে অস্বীকার। কখনও বা কনেকে ঘিরে বরের বাইকে স্টান্ট। আবার কখনও জেসিবি চড়ে বরের এন্ট্রি। সময়ের সঙ্গে কার্যত বিয়ে একটি সোশ্যাল মিডিয়া কনটেন্টে পরিণত হচ্ছে। সেখানে নিজেদের বিশেষ দিনটি ভাইরাল করতে চাইছেন অনেকেই। আর সেই চাপেই নিত্যনতুন প্ল্যান করছে ওয়েডিং প্ল্যানাররা।

এমনই গ্র্যান্ড এন্ট্রির প্ল্যান করেছিলেন ছত্তিশগড়ের এক বর-কনে। ঠিক ছিল, মঞ্চে ব্যাক আপ ডান্সাররা নাচবেন। বাজি জ্বলে উঠবে। রোমান্টিক হিন্দি গানে পুরো ফিল্মি কায়দায় ঝুলন্ত প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকবেন বর-কনে। তেমনটাই হচ্ছিল। কিন্তু বিপত্তি হল বাজিতে। বাজির আগুনেই সম্ভবত জ্বলে গেল প্ল্যাটফর্মের এক দিকের দড়ি। ফলে ওজন রাখতে না পেরে ছিঁড়ে গেল সেটি। মঞ্চে পড়ে গেলেন বর-কনে। ভিডিয়োটি সম্ভবত কোনও অতিথি করছিলেন। সেখানেই ভিডিয়োটি শেষ।

দেখুন সেই ভিডিয়ো :

ইন্ডিয়া টুডে সূত্রে খবর, মঞ্চে বর-কনে পড়ার সঙ্গে সঙ্গে ছুটে যান অতিথিরা। সৌভাগ্যবশত দু'জনেরই গুরুতর কোনও চোট লাগেনি। প্রাথমিক সুশ্রষার পর ৩০ মিনিট বাদে বিয়ের আসরে চলে যান তাঁরা। তবে এই ঘটনায় ততক্ষণে সেই বিশেষ দিনের আনন্দের তাল কেটে যায়।

দুর্ঘটনার দায় স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেছে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাটি।

বন্ধ করুন