বাংলা নিউজ > ঘরে বাইরে > খেলনার দোকান দেখলেই বায়না, ভয়ে এটা কী করে ফেললেন বাবা!

খেলনার দোকান দেখলেই বায়না, ভয়ে এটা কী করে ফেললেন বাবা!

ফাইল ছবি : টুইটার (Twitter)

খেলনার দোকান দেখলেই হল। সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় বায়না। যাঁদের বাড়িতে ছোট শিশু আছে, তাঁদের প্রত্যেকেরই প্রায় এই অভিজ্ঞতা হয়েছে। ব্যাতিক্রম নন আলোচ্য ভিডিয়োর বাবা-ও। মেয়ের বায়না থেকে বাঁচতে অভিনব পন্থা নিলেন তিনি। আর তাঁর সেই পন্থাই ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।

কী সেই পন্থা?

ভিডিয়োটি একটি শপিং মলে তোলা। দেখা যাচ্ছে ছোট্ট মেয়েকে নিয়ে এগিয়ে আসছেন বাবা। সেই সময়েই পাশে পড়ল একটি বড় খেলনার দোকান। সেখানে হাজার হাজার খেলনা সাজানো। সেটা দেখেই আগেভাগে সতর্ক হয়ে গেলেন ওই ব্যাক্তি। সঙ্গে সঙ্গে মেয়েকে জড়িয়ে কোলে তুলে নিলেন। হাত দিয়ে ঢেকে দিলেন মেয়ের চোখ। তারপর প্রাণপণে হাঁটা লাগালেন।

কোনওমতে মেয়েকে নিয়ে দোকানের সামনের অংশটি পার করলেন তিনি। তারপরেই যেন হাঁফ ছেড়ে বাঁচলেন। মেয়েকে নামালেন কোল থেকে। সৌভাগ্যবশত তাঁর এই ট্রিকটি বেশ কাজেও এসেছে। খেলনার দোকানের কথা টের পায়নি ছোট্ট শিশুটি। আপন মনে বাবার হাত ধরে ফের হাঁটা দেয় সে। পুরো বিষয়টায় বেজায় মজা পেয়েছেন নেটিজেনরা। মশকরা করে ওই ব্যক্তিকে ‘বর্ষসেরা বাবা’ নাম দিয়েছেন কেউ কেউ।

আপনার বাড়ির ছোট্টটিও কি খেলনার দোকান দেখলে বায়না করে? জানান আপনার অভিজ্ঞতা, আমাদের কমেন্ট সেকশনে।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

স্কুল খুলতে হবে, কেন্দ্রীয় বাহিনীকে সরাতে কেন্দ্র–রাজ্যকে নির্দেশ দিল হাইকোর্ট কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? অতিরিক্ত দুধ খাওয়াও বিপদ! কী হতে পারে জানলে চোখ কপালে উঠবে USA বনাম Ireland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? Wimbledon 2024-এর পথে শ্রীরামপুরের সৈকত ও বালির অভিষেক সহ চার বঙ্গ সন্তান 'আমাদের কথা ভেবে…' কসবার অগ্নিকাণ্ডের পর কেন এমন বললেন ‘মির্চি অগ্নি’? কলকাতায় এবার হতে চলেছে শপিং ফেস্টিভ্যাল, বিদেশের ধাঁচে উদ্যোগ নিলেন মমতা পোর্টোফিনোতে চোখ ধাঁধানো আম্বানিদের পার্টি, দেখে নিন বিলাসবহুল ক্রুজের ১০ ছবি তিলক কেটে আসতে বারণ ছাত্রীকে, তীব্র বিক্ষোভের মুখে সুর নরম মুর্শিদাবাদের স্কুলের বলিউডে ১০ বছর পূর্তি উপলক্ষে অনুরাগীদের কাছে ধরা দিলেন, আনন্দে বিহ্বল কিয়ারা

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.