বাংলা নিউজ > ঘরে বাইরে > খাদের দিকে গড়িয়ে গেল সিলিন্ডার ভর্তি ট্রাক! লাফ দিয়ে উঠলেন চালক, তারপর…
ছবি : ইউটিউব (YouTube)
ছবি : ইউটিউব (YouTube)

খাদের দিকে গড়িয়ে গেল সিলিন্ডার ভর্তি ট্রাক! লাফ দিয়ে উঠলেন চালক, তারপর…

গত ৭ এপ্রিলের এই ঘটনাটি সিসিটিভি-তে ধরা পড়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই সিসিটিভি ফুটেজ।

নিজের থেকেই হঠাত্ চলতে শুরু করল ট্রাক। সামনেই খাদ। আর এমনই সময়ে অসাধ্য সাধন করলেন রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাক চালক। অবিশ্বাস্যভাবে ট্রাকটিকে থামালেন তিনি।

ঘটনাটি ব্রাজিলের মিনাস গেরাইস-এর। গত ৭ এপ্রিলের এই ঘটনাটি সিসিটিভি-তে ধরা পড়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই সিসিটিভি ফুটেজ।

ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি গেটের সামনে দাঁড় করানো ট্রাকটি। চালকের আসনে কেউ নেই। সম্ভবত সিলিন্ডার দিয়ে বোঝাই করা হচ্ছে। আসেপাশেও প্রচুর সিলিন্ডার রাখা। এমন সময়ে হঠাত্ই চলতে শুরু করল ট্রাকটি। সামনে তখন দাঁড়িয়ে ট্রাকচালক। কিন্তু অত বড় ট্রাক থামানো কি মুখের কথা!

এরপর পাশ দিয়ে ছুটে আসেন চালক। কোনওমতে চলন্ত ট্রাকের দরজা খুলে ফেলেন। এরপর হাত বাড়িয়ে স্টিয়ারিং ঘুরিয়ে দেন। এতে ট্রাকটি কিছুটা অন্যদিকে ঘুরে যায়। এরপর এক লাফে উঠে পড়েন ট্রাকের ভিতর। খাদ থেকে সামান্য দূরে খাকতেই ব্রেক চেপে দাঁড় করিয়ে দেন।

ট্রাক চালকের দ্রুত রিয়্যাকশানের প্রশংসা করেছেন নেটিজেনরা। নিজের প্রাণের ঝুঁকি নিয়েও যেভাবে তিনি ট্রাকটি থামিয়েছেন, তার তারিফ করেছেন অনেকে। অনেকে আবার ট্রাকটি গিয়ারে ছিল কিনা, তাই নিয়েও প্রশ্ন করেছেন।

 

বন্ধ করুন